অসহায় পরিবারের পাশে ভোলা পৌর মেয়র

ডেস্ক রিপোট, আমাদের  ভোলা.কম।

প্রধানমন্ত্রীর নির্দেশে ও তোফায়েল আহমেদ এমপির পৃষ্ঠপোষকতায় ভোলায় পৌর মেয়রের উদ্যোগে ৪ হাজার পৌরবাসীর মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শনিবার (২৮ মার্চ) সকালে ভোলা পৌরসভার বিভিন্ন মসজিদ ও বাসায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির উপস্থিত থেকেই এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহমুদ, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, পৌর ৯নং ওয়ার্ড কাউন্সিলর মাইনুল ইসলাম শামিম, বেসরকারি ডায়গানস্টিক ক্লিনিক মালিক সমিতির সভাপতি জাহিদুল হক শুভ প্রমুখ উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডালসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র।
পৌর মেয়র মনিরুজ্জামান মনির বলেন, করোনাভাইরাস সারাবিশ্বে মহামারী আকার ধারন করেছে। আমাদের দেশেও এই ভাইরাসের কয়েকজন আক্রান্ত হয়েছে এবং অনেকে মারা গেছে। দেশের এই ক্লান্তিলগ্নে সারাদেশ লকডাউন করা হয়েছে। যার ফলে নিম্ন আয়ের মানুষের আয় রোজগার বন্ধ হয়ে গেছে। ওয়ার্ডের কাউন্সিলর বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তার প্যাকেট তুলে দিবেন। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে ও ভোলার কৃতিসন্তান তোফায়েল আহমেদ এমপির পৃষ্ঠপোষকতায় পৌরসভার ৪ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ভবিষ্যতে এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন। এছাড়াও পৌর এলাকায় জীবানুণাশক স্প্রে ছিটিয়ে দেয়া হচ্ছে। করোনা প্রতিরোধে পৌরসভার এ কার্যক্রম অব্যাহত রয়েছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।