সেনাবাহিনীর দায়িত্ব পালনকালে সাংবাদিকদের আলাদা পাস কার্ড লাগবে না: তথ্যমন্ত্রী

নিউজ ডেস্ক, আমাদের ভোলা.কম।
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের বিস্তার রোধে আগামী কাল ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। গতকাল থেকে মাঠে নেমেছেন সেনা সদস্যরা। এসময় পেশাগত দায়িত্ব পালন করতে সাংবাদিকদের আলাদা কোনো পাস কার্ড লাগবে না বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
আজ বুধবার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের মাঝে করোনা প্রতিরোধক মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে তিনি এসব কথা বলেন।
ছুটির সময়ে সেনাবাহিনী নামার মধ্যে সাংবাদিকদের দায়িত্ব পালনে আলাদা কোনো পাস বা পরিচয়পত্র ইস্যু করা হবে কিনা- জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, আমি ব্যক্তিগতভাবে মনি করি সাংবাদিকদের যে কার্ড আছে সেটি যথেষ্ট। যদি সাংবাদিকদের মিডিয়া হাউজ থেকে বলে দেওয়া হয় তিনি অন-ডিউটি তাহলে সেটিই যথেষ্ট। এর জন্য আলাদা কার্ড দেওয়ার প্রয়োজন রয়েছে বলে আমি মনে করি না। একজন সাংবাদিক যখন অন-ডিউটি তখন তাকে সহযোগিতা করা প্রয়োজন বলে মনে করি।
খালেদা জিয়ার মুক্তিতে করোনা ভাইরাস থেকে দেশ মুক্তি পাবে, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ মন্তব্যের জেরে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, করোনা ভাইরাস একটি বৈশ্বিক দুর্যোগের সঙ্গে খালেদা জিয়ার মুক্তির কোনো সম্পর্ক নেই। আমি আশা করবো এ ধরনের দায়িত্বহীন কথা কেউ যেনো না বলে।
সূত্র- নাগরিকবার্তা.কম

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মার্চ  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।