সাংবাদিক ইয়াছিনুল ঈমনের নানুর ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

সাইফুদ্দিন ছোটন, আমাদের ভোলা.কম

ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম নসু মিয়ার স্ত্রী ও দৈনিক তৃতীয় মাত্রার জেলার প্রতিনিধি ও আমাদের ভোলা.কম এর সম্পাদক ও প্রকাশক ইয়াছিনুল ঈমনের নানু মাছুমা খানম আর নেই। বুধবার (৬ মার্চ) বিকাল ২-৪৫ মিনিটে ভোলা সদর হাসপাতালে বার্ধক্যজনিত কারনে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯০ বছর। তিনি ২ মেয়ে, ১ ছেলে সহ বহু আত্মীয়স্বজন ও গুগ্রাহী রেখে গেছেন। বুধবার এশারবাদ উকিল পাড়া গোরস্থান জামে মসজিদের সামনে মরহুমার জানাযা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে গোরস্থান মাদ্রাসার কবরস্থানে দাফন করা হয়। নামাজের জানাজায় ঈমামমতি করেন, ভোলা আলিয়া মাদ্রাসা ও গোরস্থান মাদ্রাসার মোহাদ্দিছ মাওলানা ফয়েজ উল্লাহ। এসময় বিশিষ্ট ব্যক্তিবর্গ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
তার মৃত্যুতে জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম খান, দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব মু. শওকাত হোসেন, ভোলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট আলহাজ্ব মোঃ সালাহউদ্দিন, দৈনিক ভোলার বানী সম্পাদক মোঃ মাকসুদুর রহমান, এসএ টিভি জেলা প্রতিনিধি ও ভোলা নাগরিক অধিকার ফোরামের সম্পাদক এ্যাডঃ সাহাদাত শাহিন, চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদক এম শাহরিয়ার জিলন গভীর শোক প্রকাশ করেন। শোক বার্তায় তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
আগামী ৮ মার্চ শুক্রবার বাদ আসর উকিল পাড়া জামে মসজিদের মরহুমের রুহের মাগফেরাত কামনায় এক দোয়া আয়োজন করা হয়েছে।উক্ত দোয়া অনুষ্ঠানে সকলকে উপস্থিত থাকার জন্য মরহুমার পরিবারেের পক্ষ থেকে অনুরোধ করা গেল

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।