সংর্বধনায় সিক্ত ভোলা পুলিশ সুপার মোকতার হোসেন

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা .কম।

পিপিএম পদক পাওয়ায় আবদুর রব স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের সংর্বধনায় সিক্ত হলেন ভোলা জেলা পুলিশ সুপার মোকতার হোসেন। ভোলা শহরের ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান আবদুর রব স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের নিয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, দুনীর্তি ও যৌতুক প্রতিরোধ মতবিনিময় সভা ও পিপিএম পদক পাওয়ায় ভোলা পুলিশ সুপার মো: মোকতার হোসেন কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
একই সাথে শিক্ষার্থীদের মাদক থেকে দুরে থাকতে শপথ বাক্য পাঠ করানো হয়। সোমবার (১১ মার্চ) দুপুরে প্রতিষ্ঠানের হলরুমে এ অনুষ্ঠান হয়।
আবদুর রব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাফিয়া খাতুনের সভাপতিত্বে মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ভোলার পুলিশ সুপার মোকতার হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভোলা সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর দুলাল চন্দ্র ঘোষ, উপকূল সন্ধানী সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু, দৈনিক ভোলার বানী সম্পাদক মাকসুদুর রহমান, এ রব স্কুল এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক আ: মান্নান।
প্রতিষ্ঠানের প্রভাষক মনিরুল ইসলামের প্রানবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, দেশ টিভির জেলা প্রতিনিধি ছোটন সাহা, দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক দখিনের সময় এর জেলা প্রতিনিধি ইয়াছিনুল ইমন ও দৈনিক ভোলার বানীর রিপোটার আমিনুল ইসলাম মঞ্জু খান।
প্রধান অতিথি’র বক্তব্যে পুলিশ সুপার মোতকার হোসেন বলেন, প্রতিটি শিক্ষার্থীর মধ্যে প্রতিভা রয়েছে। তাদের নিদিষ্ট লক্ষ্য ও উদ্দেশ্য থাকতে হবে। একটি লক্ষ্য নিয়ে উচ্চ শিক্ষা গ্রহন করলে তারা ভালো মানুষ হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে। তাদের ভালো কাজের প্রতি আগ্রহ এবং জিত থাকতে হবে। তাহলেই সমাজে ভালো মানুষ হিসাবে পরিবার, প্রতিষ্ঠান ও সমাজের সুনাম অর্জিত হবে। শিক্ষার্থীদের মাদকসহ সকল খারাপ কাজ থেকে দুরে সরে এসে মেধাবীদের সাথে মিশতে হবে।
তিনি আরো বলেন, শিক্ষা গ্রহনে শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের অনেক দায়িত্ব রয়েছে। ছেলে-মেয়েদের তাদের নিজের সন্তান মনে করে আন্তরিকতার সাথে পাঠদানের প্রতি শিক্ষকদের কাজ করতে হবে।
এ সময় পুলিশ সুপার বলেন, মাদক উদ্ধারে পুলিশের সফলতা অনেক। এছাড়াও জিনের বাদশা দমনেও পুলিশ সাহসিকতার সাথে কাজ করেছে। এ পর্যন্ত ৫৬জনকে জিনের বাদশা সেজে প্রতারনার দায়ে আটক করেছেছে। এক হাজার ৯০০টি মাদক মামলা হয়েছে। উদ্ধার হয়েছে ৪৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও পাচ শতাধিক বিয়ার।
পরে তিনি মাদক ও জঙ্গিবাদ থেকে দুরে থাকতে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান।
এরআগে ফুল দিয়ে বরন করা হয় পুলিশ সুপার মোকতার হোসনকে। অনুষ্ঠানে রাষ্ট্রপতি পুলিশ ম্যাডেল পদক (পিপিএম-সেবা) পাওয়ায় মোকতার হোসেনকে সংবর্ধনা প্রদান করে আবদুর রব স্কুল এন্ড কলেজের শিক্ষকরা।
##

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।