শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক পুরস্কারে ভূষিত হওয়ায় ভোলায় তপুকে সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি, আমাদের ভোলা. কম।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের যুব প্রধান ও ইয়ূথ কমিশন মেম্বার আদিল হোসেন তপু ‘শ্রেষ্ঠ যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবক’ পুরস্কারে ভূষিত হওয়ায় সংবর্ধনা দেয়া হয়েছে। এছাড়াও ভোলা ফজিলাতুন নেছা মহিলা কলেজের ক্যাডেট সার্জেন উম্মে সুমাইয়া সুমি ‘শ্রেষ্ঠ বিএনসিসি স্বেচ্ছাসেবক’ পুরস্কারে ভূষিত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার (১৮ মার্চ) জেলা পরিষদ হলরুমে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা যুব ইউনিট এই সংবর্ধনার আয়োজন করে। এসময় আদিল হোসেন তপু ও উম্মে সুমাইয়া সুমি এই পুরস্কার পাওয়ায় সম্মানিত করায় তাকে “সম্মাননা স্মারক’ প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের সেক্রেটারী ও সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা জেলা সিপিপির উপ-পরিচালক মোঃ শাহাবুদ্দিন। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ইউএলও মোঃ তরিকুল ইসলাম, মানবজমিনের জেলা প্রতনিধি, ভোলানিউজ এর সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, জিটিভি জেলা প্রতিনিধি এম হেলাল উদ্দিন।
যুব সদস্য জান্নাতুল নেসা আইরিনের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন, বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এম শাহরিয়ার জিলন, ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির যুব ইউনিটের প্রশিক্ষণ বিভাগের প্রধান মোঃ সাদ্দাম হোসেন, সেবা ও স্বাস্থ্য বিভাগের উপ-প্রধান ফাহাদ রাবিদ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি যুব ইউনিটের বন্ধুত্ব বিভাগের প্রধান বেনজীর ইসলাম ভাবনা, ক্রীড়া ও সাংস্কৃতিক বিভাগের উপপ্রধান মোঃ সাবিক, জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের উপপ্রধান নাইম ইসলাম, যুব সদস্য রহমান মীম, আবদুল্লাহ আল নোমান, সাহিদ হোসেন দিপু, ইমতিয়াজুর রহমান, গোপাল চন্দ্র দে, ভোলা কলেজ যুব রেড ক্রিসেন্ট ইউনিটের দলনেতা মোঃ সুমন, উপ দলনেতা মোঃ হৃদয় প্রমুখ।
বক্তারা বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের যুব প্রধান ও ইয়ূথ কমিশন মেম্বার আদিল হোসেন তপু একজন মেধাবী, দক্ষ ও পরিশ্রমী সংগঠক। তিনি ভোলা জেলা যুব রেড ক্রিসেন্ট সোসাইটির একঝাক তরুণদের নিয়ে যে কোন দুর্যোগ মোকাবেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আজ তার কাজের মূল্যায়ন হিসেবে সে শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক নির্বাচিত হয়েছে এটা ভোলা জেলা রেড ক্রিসেন্টের জন্য গর্বের বিষয়। এসময় বক্তারা আদিল হোসেন তপু ও উম্মে সুমাইয়া সুমির উত্তোরাত্তোর সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।