যত দিন বেঁচে আছি ততদিন আপনাদের পাশেই থাকবো – তোফায়েল আহমেদ

আকতারুল ইসলাম আকাশ, আমাদের ভোলা.কম।
বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আমার জীবন আমি ভোলার মানুষের জন্য উৎসর্গ করবো। আমার বাকি জীবনেও আমি আপনাদের জন্য কাজ করে একদিন এই পৃথিবী ছেড়ে চলে যাবো। কিন্তু যতক্ষণ বেঁচে আছি ততক্ষণ সত্যতার সাথে, নিষ্ঠার সাথে আপনাদের জন্য কাজ করে যাবো।
সোমবার ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলার পশ্চিম ইলিশা ও উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তোফায়েল আহমেদ আরো বলেন, ভোলাতে আমি অনেক কাজ করেছি। ভোলাতে এখন কোন কাঁচা রাস্তা নেই। দু’একটা যদি থেকেও থাকে সেটাও আমি করে দিবো।
ভোলার উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি আরো বলেন, ভোলাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। ভোলাকে চেয়েছি ২য় সিঙ্গাপুর করতে। আমার বিশ্বাস আমি তা করতে পারবো। মেঘনা নদীর তীরে পর্যটক কেন্দ্র হবে। বিভিন্ন দেশ ও জায়গার মানুষ সেখানে ঘুরতে আসবে। ভোলাতে অনেক গ্যাস ভিত্তিক শিল্প আছে আরো হবে। পশ্চিম ইলিশার শেল টেক ৬০০ কোটি টাকা ব্যয়ে সেটা আরো বড় হবে। আমি মন্ত্রী না হলেও যারা মন্ত্রী তাঁরা আমার ভাই, আপনজন। আমি যা চাইবো তা পাবো। ভোলার গ্রামগুলো শহরে পরিণত হবে।
ভোলা-বরিশাল ব্রিজের কথা উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি রয়েছে ভোলা-বরিশাল ব্রিজের প্রতি। তিনি আমাকে বলেছিলেন ভোলা-বরিশাল ব্রিজের কি হয়েছে। আমার একটা স্বপ্ন ছিলো ভোলা-বরিশাল ব্রিজ নিয়ে। তাও বাস্তবায়িত হবে।
ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকীব, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।
সভায় দুই ইউনিয়নের কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।