মুসলিম নির্যাতন ও মোদির আগমন বন্ধের দাবিতে ভোলায় বিক্ষোভ

কাজী মহিবুল্লাহ আযাদ , আমাদের ভোলা.কম।
ভারতের দিল্লিতে মুসলিম হত্যা এবং মুজিববর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনের প্রতিবাদে ভোলায় বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুমা নামাজ শেষে ভোলা শহরের হাটখোলা মসজিদের সামনে বিভিন্ন জায়গা থেকে তাওহীদী জনতার ব্যানারে মুসুল্লিরা মোদী বিরোধী বিভিন্ন স্লোগানে মিছিল নিয়ে জড়ো হলে সেখান থেকে ইসলামী আন্দোলনের ব্যানারে বিশাল মিছিল বের হয়ে ভোলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজারে চত্ত্বরে এসে শেষ হয়। এই সময় মুসুল্লিদের একটাই দাবী মুজিববর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে দেখতে চাই না।
সমাবেশে ইসলামী আন্দোলনের নেতারা তাদের বক্তব্য বলেন, ভারতের দিল্লীতে আজ মুসলমানরা নির্যাতিত হচ্ছে মসজিদে অগ্নিসংযোগ দেওয়া হচ্ছে আর সেই ঘটনার নায়ক নরেন্দ্র মোদী মুজিববর্ষে বাংলাদেশে আসবে এটা মুসলিম জনতা মেনে নিবে না। ১৭ই মার্চ মোদী যদি বাংলাদেশে আসে তাহলে এই দেশের তাওহীদী জনতা তাকে প্রতিহত করবে ইনশাআল্লাহ।
বক্তারা সমাবেশে বাংলাদেশের সংসদে ভারতের এই ঘটনায় নিন্দা জানানোর জন্য দাবি জানান। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা মোবাশ্বিরুল হক নাঈম, মাওলানা তাজ উদ্দিন ফারুকী, মাওলানা আতাউর রহমান মোমতাজী, মাওলানা মিজানুর রহমান, মাওলানা তরিকুল ইসলামপ্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মার্চ  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।