মুলাদীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে বোমা হামলা, ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক । বরিশালের মুলাদী উপজেলার গাছুয়া ইউনিয়নের ২ বারের চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যান প্রার্থী মোরশেদ আলম মীরের বাড়িঘরে বোমা হামলা ও ভাঙচুর করার অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন বেপারীর বিরুদ্ধে।

গত রবিবার বিকেলে এ হামলার ঘটনা ঘটে । স্বতন্ত্র আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোকশেদ আলম মীর জানান, গাছুয়া ইউনিয়নের শ্রীমতি গ্রামে তার বাড়িতে রবিবার বিকেল ৬টার দিকে আকস্মিক শ’খানেক লোক হামলা চালায়। হামলাকারীদের ছোঁড়া ইট-পাটকেলে ভবন ও আসবাবপত্রের বেশ ক্ষতিসাধন হয়েছে। ইটপাটকেল নিক্ষেপ ও বোমা বিস্ফোরণের আঘাতে তার বাসার জানালার কোন কাচ অক্ষত নেই । বাসার গেট কুপিয়ে ভাঙচুর করেছে হামলাকারীরা। চেয়ারম্যান প্রার্থী জসীমউদ্দীনের ভাই বশির উদ্দিন, বরকত উল্ল্যাহ,আল আমিন, বাপ্পী সর্দারের নেতৃত্বে শখানেক লোক অস্ত্রশস্ত্র নিয়ে আমার বাড়িতে এ হামলা চালায়। হামলাকারীরা হামলার সময় বলে গেছে আমি যেন নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়াই।যদি আমি নির্বাচন থেকে সরে না দাঁড়াই তাহলে আমাকে সহ আমার পুরো পরিবারকে হত্যা করবে বলে হুমকি দিয়েছে হামলাকারীরা। এ হামলার ঘটনার পর সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করছি। এ হামলার ঘটনার পর থেকে আমার বাসার নারী ও শিশুরা প্রচন্ড আতঙ্কের মধ্যে দিন পার করছে । এ হামলার বিষয়ে আমি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
এ বিষ‌য়ে আওয়ামী লীগ ম‌নো‌নিত প্রার্থী জসীম উ‌দ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়‌নি।
মুলাদী থানা পু‌লি‌শের ও‌সি ফয়েজ উদ্দিন জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে এবং তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মার্চ  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।