ভোলায় হাসপাতালের বাথরুম থেকে নবজাতক উদ্ধার,বরিশালে প্রেরন

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম ।

ভোলা হাসপাতালের বাথরুম থেকে একটি নবজাতক শিশু উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেলে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালের স্টাফরা । উদ্ধারের পর শিশুটিকে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তৈয়বুর রহমান প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। তবে শিশুটির তাৎক্ষণিক কোনো পরিচয় পাওয়া যায়নি। শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসা নিতে আসা বিভিন্ন রোগীর স্বজনরা জানান, বিকেলে হাসপাতালের পরিচ্ছন্ন কর্মীরা পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করছিল। এ সময় তারা রাথরুম পরিষ্কার করতে গিয়ে একটি নবজাতক ছেলে শিশুকে ঘুমন্ত অবস্থায় দেখতে পায়। পরে তারা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালের সবাইকে জিজ্ঞাসা করলেও শিশুটির পরিচয় পাওয়া যায়নি।
ভোলার সদর হাসপাতালের সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জন্মের পর নবজাতক শিশুটিকে বাহিরের কোনো লোক বাথরুমে রেখে গেছেন বলে আমি মনে করি। কারণ আমাদের হাসাপাতালে এমন কোনো প্রসূতি রোগী আজ ছিলো না।
তিনি আরও জানান, শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এখন শিশুটি হাসপাতালে নিরাপদে রয়েছে। তবে তার পরিচয় এখনো জানা যায়নি। বিষয়টি আমরা থানায় জানিয়েছি।
এ বিষয়ে জানতে চাইলে ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছগির মিঞা বলেন, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি। এ বিষয়ে নতুন কোনো তথ্য পেলে আপনাদের কে জানাবো।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।