ভোলায় সাংবাদিক কামরুল ইসলামের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল

কাজী মহিবুল্লাহ আজাদ, আমাদের ভোলা.কম।

ভোলায় সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক কামরুল ইসলামের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল করেছে ভোলা জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়ন। মাগরিবের নামাজের পর শহরের মহাজনপট্টি বড় মসজিদে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, প্রেসক্লাব সাবেক সম্পাদক সামস উল আলম মিঠু, প্রেসক্লাব সম্পাদক আরটিভি জেলা প্রতিনিধি অমিতাভ অপু, সাংবাদিক আহাদ চৌধুরী তুহিন, হাসিব রহমান, নেয়ামতউল্যাহ, ইকরামুল আলম, মনিরুল ইসলাম, রাশেদ রুবেল প্রমূখ।
এছাড়াও ভোলা জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের সভাপতি মো. মোখলেছুর রহমান সুমন, সাধারণ সম্পাদক মো. মনির, সহ-সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান, অর্থ সম্পাদক মো. হিরন, প্রচার সম্পাদক মো. জাফর, ক্রীড়া সম্পাদক মো. ইব্রাহীমসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গতঃ একাত্তর টেলিভিশনের ভোলা প্রতিনিধি মো. কামরুল ইসলাম ও তার ক্যামেরাম্যান লক্ষণ দাস গত ২৪ মার্চ বোরহানউদ্দিন থেকে মটোরসাইকেল যোগে পেশাগত কাজ শেষ করে ভোলায় ফেরার পথে সদর উপজেলার মোস্তফা কামাল বাসস্টান্ড এলাকায় সড়ক দুঘর্টনায় গুরুতর আহত হয়। পরে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। এর মধ্যে কামরুল ইসলামের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ওই দিনই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে তার অবস্থা উন্নতি না হওয়ায় তাকে ঢাকায়র স্কয়ার হাসপাতালের আইসিইউতে রাখা হয়। দুই দিন রাখার পর তার অবস্থা কিছুটা উন্নতি হলে তাকে সাধারণ কেবিনে নেয়া হয়। সর্বশেষ বৃহষ্পতিবার তার বুকে প্রচুর রক্ত ক্ষরণ হওয়ায় অপারেশন করে ভিতরে জমে থাকা রক্ত বের করা হয়। বর্তমানে কামরুল ইসলাম ঢাকার স্কয়ার হাসপতালে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।