ভোলায় সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত করা যাবে মুদি ও কাঁচাবাজার

করোনাভাইরাস সক্রমন প্রতিরোধে ও সামাজিক দুরত্ব বজায় রাখতে ভোলায় ওষুধ, কাঁচাবাজার ও মুদি দোকান ছাড়া সব ধরনের দোকান পাট বন্ধ করে দেয়া হয়েছে গত ২৫ মার্চ বুধবার থেকে। নতুন করে আজ শুক্রবার থেকে বিকেল ৫টার পর শুধুমাত্র ওষুধের দোকান ছাড়া অন্য কোনো দোকান খোলা থাকবে না বলে জানিয়েছেন জেলা প্রশাসন।

শুক্রবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন- নৌবাহিনীর কমান্ডার ও ভোলা ডিস্ট্রিক কো-অর্ডিনেটর মোঃ সাইফুর রহমান, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ প্রশাসনের প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভা থেকে জানানো হয়, করোনাভাইরাস প্রতিরোধে জনসমাগম বন্ধ করতে শুক্রবার থেকে প্রতিদিনই সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মুদি দোকান ও কাঁচাবাজার খোলা থাকবে। তবে ওষুধের দোকান ২৪ ঘন্টাই খোলা থাকবে। ওই সময় মানুষ ওষুধ ক্রয় ও হাসপাতালের যাওয়া ছাড়া ঘর থেকে বের হতে পারবে না।

সভায় আরও জানানো হয়, ইতোমধ্যে ভোলার সকল গণপরিবহন বন্ধ করে দেয়া হয়েছে। তবে রিকশা চলাচল করবে। কিন্তু একটি রিকশায় একজনের বেশি যাত্রী নিয়ে চলাচল করতে পারবে না। বিনাকারণে কোনো মানুষ যাতে ঘর থেকে না বের হয় সেজন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও নৌ বাহিনী কাজ করছেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।