ভোলায় ‘মেয়র মেজবানে ” উৎসবের আমেজ

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম। 

ভোলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার দিনব্যাপী উৎসবমুখর পরিবেশে ‘মেয়র মেজবান’ হয়েছে।
পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মমিন টুলু।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেফ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মো. শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ইউনুছসহ পৌরসভার কাউন্সিলররা।
মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, পৌরসভার উন্নয়নসহ নানা কর্মকাণ্ডে সহযোগিতা করে তার জন্য পৌরবাসীর কাছে ঋণী। এ কারণেই সব নাগরিককে একত্র করে একটি আয়োজন করা দীর্ঘ দিনের স্বপ্ন ছিল। তাই তাদের একত্র করতেই এ আয়োজন।
এ উপলক্ষে পৌরসভার আয়োজেন শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পিঠা উৎসব, কাউন্সিলরদের দৌড় প্রতিযোগিতা, নারী কাউন্সিলরদের দৌড় ও বালিশ খেলা, ভোলার স্থানীয় শিল্পী ও দুই বাংলার জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দিনব্যাপী নানা অনুষ্ঠানের পাশাপাশি সবার জন্য দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়েছে। বিকেলে একই মঞ্চে হয়েছে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও বাল্যবিয়ে রোধে আলোচনা সভা। সভা শেষে শিল্পীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে বনাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।