ভোলায় বেপরোয়া গতির মাহেন্দ্রের ধাক্কায় অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা নিহত

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা :

ভোলার সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা ও ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রাণ গোপাল দে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শুক্রবার (১৮ মার্চ) সন্ধ্যায় শহরের দরগাহ রোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকালে ঢাকা যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হয়ে রাস্তায় আসেন তিনি। এ সময় পিছন দিক থেকে একটি মাহেন্দ্র তাকে ধাক্কা দেয়। মুহূর্তেই তিনি রাস্তায় লুটিয়ে পড়েন। স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত প্রাণ গোপাল দে শহরের পৌর এলাকার ৫নং ওয়ার্ডের বাসিন্দা। চাকরি জীবনে অনেক বছর তিনি ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করেন। পরে একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে তার পদোন্নতি হয়। চাকরি জীবনের শেষ সময়ে তিনি জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে কর্মরত থেকে অবসরে যান।

এ ব্যাপারে ভোলা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এনায়েত হোসেন বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। দুর্ঘটনার পরপরই মাহিন্দ্রা চালক পালিয়ে যাওয়ায় এখন পর্যন্ত তাকে আটক করা সম্ভব হয়নি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।