ভোলায় বিচার বিভাগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত 

 ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা।
ভোলায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কেক কাটাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে বিচার বিভাগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
বুধবার (১৭ মার্চ) সকালে ভোলা জেলা ও দায়রা জজ আদালতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এর মাধ্যমে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জেলা ও দায়রা জজ ডা. এ. বি. এম. মাহমুদুল হক। পরে বিচার বিভাগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ভোলা জেলা ও দায়রা জজ ডা. এ. বি. এম. মাহমুদুল হক এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক, যুগ্ম জেলা ও দায়রা জজ ১ম আদালত ভোলা মোহাম্মদ জাকারিয়াসহ অন্যান্য বিচারকবৃন্দ।
এসময় জজশীপ এবং ম্যাজিস্ট্রেসির কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন। সম্পূর্ণ অনুষ্ঠানে সঞ্চালনার দ্বায়িত্বে ছিলেন মোঃ আক্তার হোসেন বিপ্লব।
পরে কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন উদযাপন করা হয় এবং বঙ্গবন্ধুসহ দেশমাতৃকার জন্য জীবন উৎস্বর্গকারী সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিষয় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আক্তার হোসেন বিপ্লব

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।