ভোলায় বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

ভোলা প্রতিনিধি। আমাদের ভোলা.কম।
ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের কন্দকপুর গ্রামে বাক প্রতিবন্ধী এক সন্তানের জননী স্বামী পরিত্যাক্তাকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। তাকে বুধবার রাতে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবরে পেয়ে বৃহস্পতিবার দুপুরে পুলিশ ওই প্রতিবন্ধি ও তার স্বজনদের কাছ থেকে প্রাথমিক তথ্য ও স্বাক্ষ্য গ্রহণ করেছেন।
ধর্ষিতার পরিবারের সদস্যরা জানান, ভোলার রাজাপুর কন্দকপুর গ্রামের স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী তার মায়ের ঘরে একা বসবাস করেন। ওই নারীর মা মেয়ের সন্তানকে নিয়ে গত তিন মাস ধরে অন্যত্র ঢাকায় ছিলেন। এই সুযোগে এলাকার বখাটে যুবক ফারুক ও আবুল মাল ওই বাক প্রতিবন্ধীকে নারীকে ধর্ষণ করে। এর পর ওই নারী অন্তসত্বা হয়ে পড়লে গত মঙ্গলবার রাতে তার বাড়ি গিয়ে সন্তান নষ্ট করার চেষ্টা করেন। এর পর বাকপ্রতিবন্ধী অসুস্থ্য হয়ে পড়লে তাকে বুধবার রাতে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভোলা হাসপাতালের চিকিৎসক জানান, তারা ওই নারীর মেডিকেল পরীক্ষা করেছেন।
ভোলা সদর হাসপাতালের সহকারি সার্জন ডা: রচিতা দাস জানান, ধর্ষিতা নারীর ম্যাডিকেল পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন হয়েছে। এ প্রতিবেদন পুলিশের মাধ্যমে আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।
এব্যাপারে ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সদর উপজেলার রাজাপুরে স্বামী পরিত্যাক্তা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।