ভোলায় পাওনা টাকা চাওয়ায় হামলা, আহত ৩

স্টাফ রিপোটার।
ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের রতনপুর এলাকায় পাওনা টাকা চাওয়ায় হামলা ও মারধরের ঘটনা ঘটেছে। ২৭ মার্চ রাত আটটার দিকে শিবপুর ইউনিয়নের রতনপুর বিএনপি বাজার সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন রতনপুর এলাকার আবু তাহের (৬৫), সিরাজ (৬০), ছগির (৫৫) ।
হামলায় আহত আবু তাহের বলেন আমার ছেলে মনির কন্টাকে কাজ নিয়ে রাজমিস্ত্রির কাজ করে। আমার ছেলে মনিরের কাছ থেকে আমার একই এলাকার শ্রমিকের কাজ করা আক্তার ৮ হাজার টাকা কাজ বাবদ অগ্রিম নেয় । কিন্তু সে টাকা নিয়ে আমার ছেলের সাথে আর কোন কাজ করেনি এবং টাকাও ফেরত দেয়নি । ২৭ মার্চ রাত আটটার দিকে রতনপুর বিএনপি বাজার এলাকার সংলগ্ন সাত্তার এর দোকানে আমার ছেলে মনির চা খেতে যায়। তখন মনিরের সাথে আক্তারের দেখা হয়। মনির আক্তার এর কাছে পাওনা টাকা চাইলে আক্তার মনিরকে গালিগালাজ করে। আক্তার ও মনিরের কথা কাটাকাটির একপর্যায়ে আমি সেখানে পৌঁছাই। হঠাৎ করে আক্তার ও জসিম আমার ছেলেকে লাঠি নিয়ে মারতে আসে তখন আমি তাদের থামাতে গেলে আক্তার ও জসিমের নেতৃত্বে আরো চার-পাঁচ জন আমাকে মেরে আহত করে।
হামলায় আহত ছগীর বলেন আমি রাজমিস্ত্রি মনিরের সাইডে ফোরম্যান হিসেবে র্কমরত আছি। ঘটনার সময়ে আমি সেখানে উপস্থিত হই এবং আক্তার ও জসিম মনির কে মারতে গেলে তাদের থামানোর চেষ্টা করি। তখন আক্তার , জসিম আমাকেও লাঠি দিয়ে মারধর করে ও আমার সাথে থাকা নগদ ২০০০০ টাকা তারা ছিনিয়ে নেয়। একই অভিযোগ হামলায় আহত সিরাজের ।
হামলায় আহতরা সবাই ভোলা সদর হসপিটালের র্সাজারী ওয়াডে ভর্তি রয়েছেন ।
ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেন বলেন এ বিষয়ে আমার কাছে কোনো অভিযোগ আসেনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।
এ বিষয়ে জসিম ও আক্তারের সাথে কয়েকবার যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।