ভোলায় জাতীয় পার্টির সাংগঠনিক সভা অনুষ্ঠিত

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা ।

ভোলা জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ মার্চ সকালে ভোলা সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সাংগঠনিক সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেফায়েতুল্লাহ নজিব।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আজিম গোলদার ।

সভাপতির বক্তব্যে ভোলা জেলা জাতীয় পার্টির সভাপতি কেফায়েতুল্লাহ নজিব বলেন সারা দেশের ন্যায় ভোলাতে ও জাতীয় পার্টি খুব সংগঠিত। এধারা অব্যাহত রাখার জন্যই ভোলা জেলা জাতীয় পার্টি নিয়মিত সাংগঠনিক সভা ও কাউন্সিল করে থাকে । বিএনপির চেয়েও জাতীয় পার্টি আজ জনপ্রিয় ও উজ্জীবীত। ভোলা জেলা জাতীয় পার্টির আগামী সম্মেলন হবে জাঁকজমকপূর্ণ ও সাংগঠনিক। এ উপলক্ষে নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছে ।

সভার প্রধান বক্তা ভোলা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আজিম গোলদার বলেন কেন্দ্রের নির্দেশে ভোলা জেলা জাতীয় পার্টি গোছালো ভাবে কাজ করে যাচ্ছে এবং তৃনমুলের নেতাকর্মীরা জাতীয় পার্টির প্রান তাই এ তৃনমুলের নেতাকর্মীদের নিয়ে ভোলা জেলা জাতীয় পার্টির সফলতার সাথে কাজ করে যাচ্ছে ।

এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোহাম্মদ বিল্লাল খান, ভোলা সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মসিউর রহমান বাবুল, সদর উপজেলা সাধারণ সম্পাদক কবির ভূঁইয়া সহ জাতীয় পার্টির জেলা ও উপজেলার নেতাকর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।