ভোলায় কলেজ ছাত্রের উপর সন্ত্রাসী হামলা, মোবাইল ও ল্যাপটপ ছিনতাইয়ের অভিযোগ।

বিশেষ প্রতিনিধি,  আমাদের ভোলা.কম।
ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশার কলেজ পড়ুয়া আলআমিন (২০) এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে যানা যায়, আল আমিন ভোলা দক্ষিণবঙ্গ পলিটেকনিক ইন্সটিটিউ সিভিল বিভাগের ২য় বর্ষের ছাত্র। প্রতিদিনের ন্যায় আলআমিন তার কলেজ হইতে টমটম যোগে বাসায় ফেরার সময় পশ্চিম ইলিশা রাঙ্গা মিয়ার ঘেরের সামনে টমটমের ড্রাইভার দ্বীন ইসলাম (২৪) ও তার সহযোগী লম্পট শরীফ (২৫) কামাল (২৫)সহ ৪/৫ জনকে সাথে নিয়ে খুন করার উদ্দেশ্যে এলোপাথাড়ি মারপিট করে তার শরীরে বিভিন্ন স্থানে মারাত্মক যখম করে ঐ সময় তার সাথে থাকা, ১টি ল্যাপটপ ও ১টি সাওমি নোট-৪ মোবাইল এবং পকেট থেকে কিছু টাকা সহ ছিনতাই করে নিয়ে যায়। তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা গাড়ি ইস্টার্ট দিয়ে চলে যায়, পরে প্রতোক্ষদর্শিরা তাকে গুরুত্বর আহতর অবস্থায় ভোলা সদর হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে ভর্তি করান। বর্তমানে আলআমিন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এইদিকে অভিযুক্ত দ্বীন ইসলাম ও কামালের সাথে যোগাযোগ করতে চাইলে তাদেরকে পাওয়া যাইনি, তাদের অভিবাকদের সাথে কথা বললে তারা বলেন, ঘটনাটি আমরা শুনেছি, ঘটনার পর দ্বীন ইসলাম ও কামাল আর বাসায় ফিরেনি।
আমরা আলআমিন কে হাসপাতালে দেখে আসছি এবং তার খোজঁ খবর নিচ্ছি।

এইদিকে ভোলার ছাত্রসমাজ এখন উদ্বিগ্ন, কলেজ ইউনিফর্ম অবস্থায় সন্ত্রাসী হামলা মানি গোটা ছাত্রসমাজের উপর হামলা এর প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের প্রস্তুতি নিচ্ছে ভোলার ছাত্রসমাজ।

এ বিষয়ে ঐ টমটমের মালেক সমীতির সেক্রেটারির সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন এবং তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

ভোলা সদর মডেল থানা ওসি এনায়েত হোসেন এর সাথে কথা বললে তিনি বলেন, ঘটনা আমি শুনেছি, তারা অভিযোগ ডায়ের করেছে, এবং মামলার প্রস্তুতি চলছে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো ।

এ বিষয়ে জানতে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেস্টা করেও সম্ভব হয়নি

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।