ভোলায় উপজেলা নির্বাচনে বিনা-প্রতিদন্দ্ধিতা র্নিবাচিতদের নাম ঘোষনা

কাজী মহিবুল্লাহ আজাদ, আমাদের ভোলা.কম।

৪র্থ ধাপে ভোলার ৬ উপজেলার মধ্যে তিন উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভোলা সদরসহ ৮ প্রার্থী বিনা-প্রতিদন্দ্ধিতায় নির্বাচিত। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোলা সদর উপজেলার তিন প্রার্থী ও দৌলতখান উপজেলার দুই প্রার্থী এবং মনপুরা উপজেলার তিন প্রার্থী বিনা প্রতিদন্দ্ধিতায় নির্বাচিত হয়েছেন।

আজ বুধবার (১৩মার্চ) বিকেলে ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা রির্টানিং কর্মকর্তা ও অতিরিক্তি জেলা প্রশাসক মৃধা মোজাইল হক তিনি বেরসকারিভাবে এদের নাম ঘোষণা করেন।

ভোলা সদর উপজেলা : সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কোন প্রতিদ›িদ্ধ প্রার্থী না থাকায় বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মোশারেরফ হোসেন তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে বিনা-প্রতিদন্দ্ধিতায় নির্বাচিত হয়, ভাইস চেয়ারম্যান পদে কোন প্রতিদ›িদ্ধ প্রার্থী না থাকায় বিনা-প্রতিদন্দ্ধিতায় বর্তমান ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মাদ ইউনুস ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয় এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ›িদ্ধ না থাকায় সেতারা বেগম বিনা-প্রতিদন্দ্ধিতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

দৌলতখান উপজেলা : উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কোন প্রতিদ›িদ্ধ প্রার্থী না থাকায় বর্তমান চেয়ারম্যান মো. মঞ্জুর আলম খান বিনা-প্রতিদন্দ্ধিতায় উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কোন প্রতিদ›িদ্ধ প্রার্থী না থাকায় আইনু নাহার রেনু বেগম বিনা-প্রতিদন্দ্ধিতায় নির্বাচিত হন।

মনপুরা উপজেলা : উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কোন প্রতিদ›িদ্ধ প্রার্থী না থাকায় বর্তমান চেয়ারম্যান সেলিনা আক্তার বিনা-প্রতিদন্দ্ধিতায় উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচত হয়েছেন, ভাইস চেয়ারম্যান পদে কোন প্রতিদ›িদ্ধ প্রার্থী না থাকায় বিনা-প্রতিদন্দ্ধিতায় ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদন্দ্ধি প্রার্থী না থাকায় পারভীন আক্তার রেবু মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ছেন। দৌলতখান উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী থাকায় আগামী ৩১ মার্চ ওই পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিকুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো: শফিকুল ইসলাম, সদর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারবৃন্দসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে এরা সকলে মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।