ভোলার ৭১ টিভির সাংবাদিক কামরুল স্কয়ারের আইসিউতে, দোয়া কামনা

বিশেষ প্রতিনিধি , আমাদের ভোলা.কম।
বোরহানউদ্দিনে পেশাগত দায়িত্ব পালন শেষে ফেরার পথে ভোলা বাসষ্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক দৈনিক বাংলার কন্ঠের ষ্টাফ রির্পোটার ও একাত্তর টিভির ভোলা সংবাদ দাতা কামরুল ইসলাম ও ফটো সাংবাদিক লক্ষন চন্দ্র দাস গুরুতর আহত হয়েছেন। কামরুলকে বরিশাল থেকে রাতেই ঢাকার স্কোয়ার সহপিটালের নেয়া হয়েছে। এখন স্কোয়ারের আইসিউতে রয়েছে।
রবিবার দুপুরে বোরহান উদ্দিন উপজেলা পরিষদের নির্বাচনী সংবাদ সংগ্রহ করে ফিরার পথে বাসষ্ট্যান্ড এলাকায় একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনার কবলে পড়ে। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু কামরুল ইসলামের অবস্থার অবনতি হওয়ায় রাতেই স্পীড বোট যোগে বরিশাল প্রেরন করা হয়।
আহত সাংবাদিক লক্ষন ও স্থানীয়রা জানান, দুপুর ৩ টার দিকে বোরহানউদ্দিন থেকে মটর সাইকেল যোগে সাংবাদিক কামরুল ও লক্ষন ফিরছিলো। এসময় বাসষ্ট্যান্ডের একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে পড়ে ছিটকে পড়ে যায়। এসময় গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সিভিল সার্জন রথীন্দ্রনাথ মজুমদার দ্রুত ছুটে আসেন। তাদের পরিক্ষা নিরীক্ষা করেন।
কর্তব্যরত জরুরী বিভাগের ডাক্তার জানান, কামরুলের বুকে আঘাত পেয়েছে। তবে ভিতরে কি অবস্থা তা এখন বুঝা যাচ্ছে না। রাতে অবস্থার অবনতি হওয়ার আশংকায় ভোলায় আইসিইউ না থাকায় দ্রুত তাকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে রাতের দিকে কামরুলের অবস্থা অবনতি হওয়ার আশংকায় তাকে ঢাকায় পাঠানো হয়। সকাল ৭ টায় তাকে স্কয়ার হাসপাতালের আইসিউতে রয়েছে। দোয়া কামনা করেছেন তার পরিবার

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।