ভোলার ইলিশায় র‍্যাবের অভিযানে ‘৪০কেজি গাজা’ আটক!

খাইরুল ইসলাম হৃদয়, আমাদের ভোলা।

ভোলা সদর মডেল থানাধীন ইলিশা-ফেরিঘাট থেকে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার সোয়াগাজী গ্রামের বাসিন্দা মানিক মিয়ার ছেলে,মোঃ শাহ আলী ওরফে শোহেল (৪০) কে ৪০ চল্লিশ কেজি গাজা সহ আটক করেছে র‍্যাব-৮। এ সময় গাজা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে ইলিশা থেকে ৪০ কেজি গাজা আটকের পর র‍্যাব-৮ জানায়,

বর্তমানে অসাধু মাদক ব্যবসায়ীরা দেশের বিভিন্ন জেলা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ভোলা সদর থানা সহ বিভিন্ন থানায় মাদকব্যের ব্যবসা করছে।এমন তথ্যের ভিক্তিতে র‍্যাব গোয়েন্দা তৎপড়তা ও অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় র‍্যাব ০৮, বরিশাল,সিপিএসসি ভোলা এর একটি বিশেষ অভিযানিক দল ২৯শে মার্চ ভোলা সদর মডেল থানা এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। অভিযান চলাকালে রাত ১২টা৪০ মিনিটে গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারে কুমিল্লা হতে প্রাইভেটকারে গাজা ভর্তি করে লক্ষীপুর হয়ে ভোলা সদর থানার ইলিশা-ফেরিঘাটে আসছে।

এ তথ্যের ভিক্তিতে র‍্যাবের অভিযানিক দলটি আনুমানিক রাত ১টা ৪৫ মিনিটে কৌশলগতভাবে ইলিশা ফেরিঘাট জনৈক সুমন হোসাইনের পাকা রাস্তার চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। তল্লাশির সময় চেকপোস্টের সামনে একটি সাদা রঙ এর প্রাইভেট কার আসলে তাকে থামানো হয়। চেকপোস্টের সামনে র‍্যাবের সংকেত পেয়ে চালক গাড়ি থামায়। তখন গাড়িচালকের গতিবিধি সন্ধেহ জনক হওয়ায় উপস্থিত র‍্যাব সদস্যগন গাড়ির সন্নিকটে যায়,তখন গাড়ি থেকে দৌড়ে পালানোর সময় সঙ্গীয় র‍্যাব ফোর্স ঘেড়াও পুর্বক তাকে আটক করে।

পরে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে গাড়ি তল্লাশি করে ৪০ কেজি গাজা উদ্ধার করা হয়,গাজা পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার ও জব্দ করা হয়। আটক ব্যক্তি মোঃ শাহ আলী শোহেল (৪০),পিতা মানিক মিয়া,সাং সোয়াগাজী, থানা সদর দক্ষিন,জেলা কুমিল্লা।

র‍্যাব আরো জানায়,জিজ্ঞাসাবাদে ধৃত আসামী দেশের বিভিন্ন জায়গা থেকে মাদক সংগ্রহ করে দীর্ঘদিন ধরে ভোলার বিভিন্ন থানা এলাকায় বিক্রি করে এসেছে বলে ও জানায়।

উল্লেখ্য, র‍্যাব ০৮, বরিশাল,সিপিএসসি ভোলা ক্যাম্পের ডিএডি মোঃ আবুল কালাম আজাদ বাদী হয়ে ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।