ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

কাজি মহিবুল্লাহ আযাদ , আমাদের ভোলা.কম।

ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে ভোলা জেলা প্রশাসনের আয়োজনে শহরের গজনবী স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন,জেলা পুলিশ, বিএনসিসি, আনসার-ভিডিপি, স্কাউটস, গালর্স গাইড, শিশু পরিবার, শিশু সদন, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনসমূহ এবং বিভিন্ন স্কুল ও কলেজের শিশু-কিশোর সামবেশে সালাম গ্রহণ ও কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন করেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সাধারন সম্পাদক আবদুল মোমিন টুলু, ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মো: মোকতার হোসেন। জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ,অতিরিক্ত পুলিস সুপার মীর শাফিন মাহমুদ প্রমুখ।

এসময় তোফায়েল আহমেদ বলেন, স্বাধীনতা চেতনা মূল্য বোধকে ধরে রেখেই আমরা বাংলাদেশকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুদা মুক্ত দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়ে তুলব। এটাই হোক মহান স্বাধীনতা দিবসে আমাদের আজকের অঙ্গীকার।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।