ভারতে মুসলিমদের ওপর হামলার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা .কম ।
ভারতের দিল্লিতে মুসলিমদের ওপর নির্যাতনসহ মসজিদ-মাদরাসায় আগুন দেওয়ার প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল করেছে ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ।
সোমবার (২ মার্চ) দুপুরে ভোলা শহরের হাটখোলা জামে মসজিদের সামনে ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালন করেন। এ সময় দিল্লির আক্রান্ত মুসলিম ও মসজিদের ছবি সংবলিত পোস্টার ও প্ল্যাকার্ড প্রদর্শন করার পাশাপাশি সেখানকার মুসলিমদের ওপর হামলার প্রতিবাদ জানিয়ে বিভিন্ন স্লোাগান দেন মুসল্লিরা।
এ সময় বক্তারা বলেন, দিল্লিতে মুসলমানদের পরিকল্পিতভাবে হত্যা করা হচ্ছে। সেখানে মুসলমানদের কোনো নিরাপত্তা নেই। আগুন দিয়ে মসজিদ পোড়ানো হচ্ছে। মুসলমানদের ওপর নির্যাতন চলছে। অনতিবিলম্বে এই নির্যাতন ও হত্যাকান্ড বন্ধ করার দাবি জানাই। বিক্ষোভ সমাবেশ থেকে বিশ্ব মুসলিম সম্প্রদায়কে ভারতের মুসলমানদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান বক্তারা।
এ সময় বক্তব্য রাখেন ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সভাপতি মাওলানা আব্দুর রহমান, সহসভাপতি মুফতি আহম্মদ উল্ল্যাহ, মাওলানা আতাউর রহমান, মাওলানা তাজউদ্দিন, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মোবাশ্বের উল হক নাঈম, মুখপাত্র মিজানুর রহমান, যুগ্ম-সম্পাদক তরিকুল ইসলাম প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।