বোরহানউদ্দিনে দরিদ্র ও প্রতিবন্ধিদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌছে দিলেন ইউএনও

নীল রতন, বিশেষ প্রতিনিধি: আমাদের ভোলা.কম।

ভোলার বোরহানউদ্দিনে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকা কর্মহীণ হয়ে পড়া হতদরিদ্র ও প্রতিবন্ধি মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মো. বশির গাজী।
শনিবার দুপুর থেকে থেকে রাত আটটা পর্যন্ত জেলা প্রশাসনের তত্ত্বাবধানে উপজেলার বিভিন্ন এলাকায় কর্মহীণ হয়ে পরা হতদরিদ্র,দিনমজুর ও প্রতিবন্ধি পরিবারের ঘরে ঘরে এসব খাদ্য সহায়তা পৌঁছে দেন ইউএনও। রবিবার সকাল থেকে দ্বিতীয় দিনে ওই বিতরণ কাজ চলছে।
প্রথম ও দ্বিতীয় দিন পৌর শহরের মুচি শৈলেন, কানুলাল, বিদু চন্দ্র কুতুবা ইউনিয়নের প্রতিবন্ধি জামাল হোসেন, বড়মানিকা ইউনিয়নের প্রতিবন্ধি আবুল হাসান সহ ১০০ টি দরিদ্র পরিবারকে এসব খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়। পর্যায়ক্রমে ওই ধরণের পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ওই খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হচ্ছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)বশির গাজী জানান, প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ঘরের বাইরে না যেতে সরকারিভাবে নির্দেশনা দেয়া হয়েছে। ঘরের বাইরে না যেতে পারায় খাদ্যের সংকট দেখা দিয়েছে রিকশাচালক, দিনমজুর, প্রতিবন্ধি সহ বিভিন্ন পেশার দরিদ্র পরিবারে। এ অবস্থায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত খাদ্যসামগ্রী স্থানীয় মাননীয় সংসদ সদস্য আলী আজম মুকুলের নির্দেশনায় দরিদ্র প্রতি পরিবারের জন্য ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন মিলে একটি প্যাকেজ করা হয়েছে। এসব প্যাকেজ বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছি। তিনি আরো জানান, দূর্যোগ না কাটা পর্যন্ত এ সহায়তা অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।