বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় ভোলায় ৫ ব্যবসায়ীর জরিমানা

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম।

ভোলায় করোনাভাইরাসের আতঙ্কের মধ্যে বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় পাঁচ ব্যবসায়ীকে ৭০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দুপুরে শহরের কাঁচা বাজার ও খালপাড়ে সড়কে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

ভোলা জেলা বাজার কর্মকর্তা মোঃ মোস্তফা সোহেল জানান, শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রিদওয়ানুল ইসলাম ও মোঃ শাকিল মিঞার নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের পৃথক দুটি দল শহরের কাঁচা বাজার, খালপাড় সড়ক, মুদিপট্টিসহ বিভিন্ন বাজারে অভিযান চালায়।

এ সময় নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে পেঁয়াজ বিক্রি দায়ে মেসার্স সুরমা ট্রেডার্সকে ৫০ হাজার টাকা ও মেসার্স শাহানা ট্রেডার্সকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া একই অপরাধে ব্যবসায়ী আবু বক্কর সিদ্দিক, জসিম উদ্দিন ও মোহাম্মদ জুয়েলকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে ভ্রাম্যমাণ আদালতের একটি দল শহরের বাজারগুলোতে অভিযান পরিচালনা করার পাশাপাশি বাজার ঘুরে ব্যবসায়ীদের সতর্ক করে যায়।

অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রির ব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক জানান, আমরা বাজার নিয়ন্ত্রণের কাজ করে যাচ্ছি। কেউ যাতে গুজব ছড়িয়ে বেশি দামে পণ্য বিক্রি করতে না পারে সে ব্যাপারে কঠোর পদক্ষেপ নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।