দৌলতখানে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম।

ভোলার দৌলতখানে সুরমা নামের এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (৫ মার্চ) সকাল ১০ টায় উপজেলা চরপাতা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মসজিদ বাড়িতে এ ঘটনা ঘটে। সুরমা ওই ওয়ার্ডের রুহুল আমিনের মেয়ে। এ ঘটনায় সুরমার পিতা রুহুল আমিন বাদি হয়ে দৌলতখান থানায় একটি অপমৃত মামলা দায়ের করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে সুরমাকে ঘরে একা রেখে তার বাবা রুহুল আমিন মাঠে কাজ করতে যান এবং মা ছালেহা ও বোন মানসুরা ভোলায় ডাক্তার দেখাতে যান।

মাঠের কাজ শেষ করে রুহুল আমিন ১০টার দিকে বাড়িতে ফিরলে ঘরের সামনের দরজা বন্ধ দেখতে পান। এরপর জানলা দিয়ে দেখতে পান তার মেয়ে সুরমার রশি পেছানো ঝুলন্ত অবস্থায় ঘরের আড়ার সাথে রয়েছে।

এরপর তিনি ডাক-চিৎকার দিলে পার্শ্ববর্তী ঘরের লোকজন এসে ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। খবর পেয়ে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান ও এসআই নজরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান জানান, লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রির্পোট আসার পর আসল রহস্য বের হয়ে আসবে। তিনি আরও জানান, এসময় সুরমার একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। অন্যদিকে সুরমার পরিবারের লোকজন জানান, সুরমার কোন মোবাইল ছিল না।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মার্চ  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।