তজুমদ্দিনে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর শো-ডাউন

সাইফুদ্দিন ছোটন, আমাদের ভোলা.কম।

ভোলার তজুমদ্দিনে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনীয় মাঠে থাকার ঘোষনা দিয়ে শো-ডাউন করেছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগ নেতা মোশারফ হোসেন দুলাল। বিকালে সহ¯্রাধীক মটরসাইকেল ও মাইক্রো নিয়ে নেতা-কর্মিদের সহ তিনি উপজেলা সদরে এই শো-ডাউন করেন।
এ সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল বলেন, ‘উপজেলা নির্বাচনে আমি চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে শেষ পর্যন্ত মাঠে থাকবো। আমার সকল নেতা কর্মি সমর্থকরা নিজ নিজ অবস্থান থেকে শান্তিপূর্ণ প্রচার-প্রচারণায় অংশ নেবে’। তিনি আরো বলেন আমার ব্যক্তিগত কোন লোভ বা চাওয়া পাওয়া নেই। আগে থেকেই আপনারা আমাকে চিনেন। প্রধান মন্ত্রীর ঘোষনা অনুযায়ী উম্মুক্ত নির্বাচনে জনগণের দাবীর কারনে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি ।

উল্লেখ, আগামী ৩১ মার্চ এ উপজেলায় চতুর্থধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলায় মোট ভোটার ৮৫ হাজার ৭২৭ জন। উপজেলা নির্বাচন বিএনপি বর্জন করায় এ নির্বাচনে বিএনপি’র কোন প্রার্থী নেই। এই নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগ সমর্থীত দুইজন , ভাইস চেয়ারম্যান পদে ৫ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মাঠে রয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।