জেলা প্রশাসককে শুভেচ্ছা জানালো ভোলা সদর ব্যবসায়ী সমিতি

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা।

ভোলা সদর ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় সমিতির নেতৃবৃন্দরা শহরের ব্যবসায়ীদের বিভিন্ন সুবিধা অসুবিধা তুলে ধরে বলেন, সপ্তাহে একটা দিন বিশেষ করে শুক্রবার শহরের ফাস্টফুড, ঔষধপত্রের দোকান ও পচনশীল পণ্য ছাড়া সকল ব্যবসাপ্রতিষ্ঠান যেন বন্ধ রাখে এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। ব্যবসায়ীকে ডিলিং লাইসেন্স করার ক্ষেত্রে সহজলভ্যতার পাশাপাশি টাকা জমা দেয়ার পর দ্রুততম সময়ের মধ্যে লাইসেন্স পাওয়ার বিষয়েও দাবি জানান। তাছাড়া ব্যবসায়ীদের বিরুদ্ধে আনীত যে কোন অপরাধমূলক কর্মকাণ্ডের জন্য তাদেরকে জরিমানা করার পূর্বে প্রাথমিকভাবে রিমান্ডারের মাধ্যমে তার অপরাধ শুধরানোর সুযোগ দেয়ারও দাবি জানান।

এ সময় জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, আমরা চাই প্রতিটি ব্যবসায়ী যেন শান্তিপূর্ণভাবে তার ব্যবসা বাণিজ্য পরিচালনা করতে পারেন। সে ক্ষেত্রে আমাদের পক্ষ থেকে যত ধরনের সহযোগিতা আমরা তাদের জন্য করবো। ব্যবসায়ীদের সাথে সবসময়ই আমাদের একটি সুসম্পর্ক বজায় থাকবে এটাই আমরা চাই। এমনকি ব্যবসায়ীদের জন্য আমার দরজা সব সময় খোলা রয়েছে বলেও তিনি জানান।

এই সময়ে উপস্থিত ছিলেন, ভোলা সদর ব্যবসায়ী সমিতির সভাপতি এইচ এম জাকির, সহ-সভাপতি মিজানুর রহমান, সহ-সভাপতি মোঃ মোসলেহ উদ্দিন, উপদেষ্টা মন্ডলীর সদস্য মোহাম্মদ মোঃ শফি মিয়া, সাধারণ সম্পাদক মোঃ মামুন, সহ-সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম শিপন, সহ-সাধারণ সম্পাদক মোঃ সোহাগ, সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক আতিকুল্লাহ জিতু, প্রচার সম্পাদক মোঃ সাদ্দাম, কোষাধক্ষ্য মোঃ শহিদুর রহমান রানাসহ সমিতির বিভিন্ন সদস্যবৃন্দ।

পরে সমিতির নেতৃবৃন্দরা জেলা প্রশাসক মোঃ তৌফিক -ই-লাহী চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।