জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে ভোলা জেলা প্রশাসকের বাণী

আজ ১৭ই মার্চ, ২০২০। বাঙালির জাতীয় জীবনের এক গৌরবোজ্জ্বল দিন। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং মুজিববর্ষ ২০২০ এর শুভ সূচনা। মুজিববর্ষের এই মাহেদ্রক্ষণে গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা চিত্তে স্মরণ করছি বাঙ্গালী জাতি তথা বিশ্বের সকল মুক্তিকামী মানুষের প্রেরণার উৎস জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। মহান নেতার জন্মদিনে ভোলাবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।
 মুজিববর্ষ ২০২০ যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনায় উদযাপনের লক্ষ্যে ভোলায় বছরব্যাপী সরকারি-বেসরকারি ও রাজনৈতিক পর্যায়ে নানা কর্মসূচির আয়োজন ও প্রয়োজনীয় সকল প্রস্তুতি নেয়া হয়েছে। এসব কর্মসূচীর মাধ্যমে ভোলার সকল জনগণ তথা তরুণ প্রজন্ম বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনাদর্শ, দেশপ্রেম, মুক্তিযুদ্ধ ও প্রিয় মাতৃভূমি বাংলাদেশ সম্পর্কে জানতে পারবেন।
 জাতির পিতার স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত আধুনিক সোনার বাংলা প্রতিষ্ঠা। আমাদের দৃঢ বিশ্বাস জাতির পিতার সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত রূপকল্প ২০২১, রূপকল্প ২০৪১ এবং ডেল্টা প্লান ২১০০ বাস্তবায়নের মধ্য দিয়ে সেই স্বপ্ন বাস্তব রূপ লাভ করবে।
 শিশুদের প্রতি বঙ্গবন্ধুর মমতা ছিল অপরিসীম। ‘জাতীয় শিশু দিবস’ এর এই দিনে আমি জাতির পিতার বিদেহী আত্মার মাগফেরাত এবং আগামী দিনের কর্ণধার শিশুদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি।
শুভেচ্ছান্তে
 (মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক)
 জেলা প্রশাসক, ভোলা।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।