ক্ষতিগ্রস্তদের আহাজারির মধ্যেই পোড়া ডিম খেতে হুড়োহুড়ি! কেউ খাচ্ছেন, কেউ ভরছেন পকেটে!

অনলাইন ডেস্ক , আমাদের ভোলা.কম।

গুলশানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় একদিকে ক্ষতিগ্রস্তদের আহাজারি, অন্যদিকে সেই মার্কেটে পুড়ে যাওয়া একটি ডিমের দোকান থেকে ডিম কুড়াতে দেখা গেছে অনেককে। কেউ কেউ আবার সেখানে দাঁড়িয়েই একের পর এক পোড়া সিদ্ধ ডিম খান। আর এ ঘটনার একটি ছবি এবং সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সেখানে বলা হয়েছে, পুড়ে যাওয়া একটি ডিমের দোকান থেকে অনেককেই ডিম কুড়াতে ব্যস্তা ছিলেন। কেউ কেউ আবার পকেটে ভরে নিয়ে যাচ্ছিলেন। আবার কেউ কেউ সেখানে দাঁড়িয়েই একের পর এক পোড়া সিদ্ধ ডিম খাচ্ছিলেন।ক্ষতিগ্রস্ত দোকান মালিকের অনুমতি ছাড়াই ডিম খাচ্ছেন কেন? এমন প্রশ্নের জবাবে এক ব্যক্তি বলেন, ভাই দোকানওয়ালার তো সব গেছেই। এখন এই পোড়া ডিম নষ্ট হচ্ছে তাই খেয়ে নিচ্ছি। তবে একই প্রশ্ন করা হলে অপর একজন রেগে যান।

উল্লেখ্য, শনিবার ভোর ৫টা ৫৫ মিনিটে ওই ডিএনসিসি মার্কেটে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট ও নৌবাহিনীর দুটি ইউনিট যুক্ত হয়ে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে সকাল ৮টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। এ অগ্নিকাণ্ডে ওই মার্কেটের প্রায় ১৮৮টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

এর আগে গত বছরের ২ জানুয়ারি রাত ২টার দিকে একই মার্কেটে আগুন লাগে। ভয়াবহ ওই অগ্নিকাণ্ডে তখন মার্কেটের প্রায় ৬০০ দোকান ক্ষতিগ্রস্ত হয়েছিল।

(সূত্র – বাংলাদেশ প্রতিদিন)

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।