ভোলায় আবাসিক হোটেলে পুলিশের অভিযানে আটক ৩ তরুণ-তরুণী

স্টাফ রিপোর্টারঃ আমাদের ভোলা।

ভোলা শহরে ব্যস্ততম এলাকায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে এক হোটেল ম্যানেজারসহ ১ জন তরুণ ১ জন তরুণীকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভোলা সদর মডেল থানার ওসি তদন্ত আরমান হোসেনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। আটককৃতদের মধ্যে হোটেল ম্যানেজার ছাড়াও ১ জন মেয়ে ও ১জন ছেলে রয়েছে।

ওসি তদন্ত আরমান হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোলা সদর রোডস্থ উকিল পাড়া ইসলামিয়া নামে আবাসিক হোটেলে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখানে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অপরাধে ৩ জনকে আটক করা হয়। এর মধ্যে ১জন ছেলে ও ১ জন মেয়ে রয়েছে। এসময় হোটেল ইসলামিয়ার ম্যানেজার মনির মাঝি (৩২) কে ও আটক করা হয়।

আটককৃদদের মধ্যে পেশাদার পতিতা খদ্দর ও হোটেল ম্যানেজার রয়েছে বলে নিশ্চিত করেছে আরমান হোসেন ওসি তদন্ত ভোলা সদর মডেল থানা। এর মধ্যে ৩ জনের পরিচয় জানা গেছে বলে দাবি করা হয়েছে। সুন্দর, পরিচ্ছন্ন ও মাদকমুক্ত শহর গড়তে এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আটককৃতরা হচ্ছে, শরিয়তপুরের পশ্চিম আটপাড়ার, চিকনদী পালং থানার নরুল হক আকনের মেয়ে মোসাঃ শান্তা আক্তার মায়া (২৭), চরফ্যাশন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের কুলসুমপাড়ার শফিকুল রাঢ়ির ছেলে মোঃ রাসেল ওরফে রায়হান (২৪) ও ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মাঝি বাড়ির গাজি মাঝির ছেলে মোঃ মনির মাঝি(৩৮)।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।