তজুমদ্দিনের ছেলে ইকরাম ইতালি যুবলীগের যুগ্ম সম্পাদক নির্বাচিত।

সাইফুল ইসলাম সাকিব, তজুমদ্দিন প্রতিনিধি।

ভোলার তজুমদ্দিনের ছেলে মোঃ ইকরাম দেওয়ান ইতালিপালেরমো যুবলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদকনির্বাচিত হওয়ায় উপজেলা আ’লী, যুবলীগ ও ছাত্রলীগনেতৃবৃন্দ অভিনন্দনইতালি পালেরমো আ’লীগ ২১ সদস্য বিশিষ্ট এই কমিটিঅনুমোদন দেন বলে জানান ইতালি যুবলীগের একটিনির্ভরযোগ্য সুত্র নিশ্চিত করেছেন। গত ৫ ফেব্রুয়ারীপ্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতালি সরকারের আমন্ত্রণে রাষ্ট্রীয়সফরে ইতালি বাংলাদেশ দূতাবাসের উদ্বোধন করেন।

পরে পালেরমো আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীরসাথে সৌজন্য সাক্ষাত করে। এ সময় উপজেলার শিবপুর গ্রামের মোঃ সেলিম দেওয়ানের ছেলে ইতালি প্রবাসি মোঃ ইকরাম দেওয়ান প্রধানমন্ত্রীকে ভোলার নদী ভাঙ্গন বিষয়েঅবহিত করেন।

পরে প্রধানমন্ত্রী ভোলার নদী ভাঙ্গন রোধে চলমানপ্রকল্পের বাহিরেও আরো প্রকল্প গ্রহণ করবেন বলেঘোষণা দেন।
প্রধানমন্ত্রী ভোলা-৩ আসনের সাংসদআলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের প্রশংসা করে বলেনস্থানীয় এমপি’র মাধ্যমে ভোলাতে অনেক উন্নয়ন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী ছোট বোন শেখরেহানা, মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল ও পররাষ্ট্রমন্ত্রী এ.কেআব্দুল মোমেনসহ তার সফর সঙ্গী সরকারের উর্ধ্বতন কর্মকর্তা ও ইতালি পালেরমো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইকরাম দেওয়ান ইতালি পালেরমো যুবলীগের সিনিয়রযুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ায় তাকে অভিনন্দনজানিয়েছেন, উপজেলা আ’লীগের সভাপতি ও ইউপিচেয়ারম্যান আলহাজ্ব ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্বফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিনসুমন পাটওয়ারী, যুবলীগ সভাপতি শহিদুল্যাহ কিরন,সাধারণ সম্পাদক আব্দুর রহমান, ছাত্রলীগ সভাপতিআমিন মহাজন ও সাধারণ সম্পাদক মোঃ রাসেল প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।