জীবন এক জলকণা’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সাহিত্যপ্রেমীদের মিলনমেলা

নিউজ ডেস্ক, আমাদের ভোলা.কম।
ভাষার মাসের শুরুতেই ০১ ফেব্রুয়ারি বিকেলে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে কবি মোহাম্মদ এমরানের প্রথম কাব্যগ্রন্থ ‘জীবন এক জলকণা’র মোড়ক উন্মোচন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) মো. শহীদুল ইসলাম।
সভাপতিত্ব করেন প্রবীণ শিক্ষাবিদ ও সরকারি বিএম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ হানিফ ।
বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক ও বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট এস.এম ইকবাল, রাহাত আনোয়ার হাসপাতালের পরিচালক ডা: এস.এম ইকবালুর রহমান, সরকারি বিএম কলেজের ইংরেজি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান মোহাম্মদ মাহবুবুল আলম, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিস্ট্রার ইমাদুল হক প্রিন্স, দৈনিক শাহনামার সাহিত্য সম্পাদক লুৎফ-এ-আলম, বরিশাল উইমেন্স চেম্বারের সভাপতি ও নারী উদ্যোক্তা বিলকিস আহমেদ লিলি, বিডি বুলেটিন সম্পাদক ও প্রকাশক কাজী আফরোজা।
এছাড়া আরও উপস্থিত ছিলেন- কবি আসমা চৌধুরী, কবি কাজী সেলিনা, কবি শামীমা সুলতানা, কবি মাসুম বিল্লাহ, কবি সিবলু মোল্লা, মানবাধিকার কর্মী-রেবেকা সুলতানা, রোকসানা আইভি, ‘মুক্তবুলি’ সম্পাদক ও প্রকাশক আযাদ আলাউদ্দীন, বরিশাল বাণী প্রকাশক ও সম্পাদক মামুন-অর-রশিদ, মাহফুজ পারভেজ, শামীম হোসেন, জে.এইচ সুমন সহ দেড় শতাধিক সুধী, শুভাকাঙ্খী, সংবাদকর্মী ও সাহিত্যপ্রেমী ।
উল্লেখ্য, কবি মোহাম্মদ এমরানের মা রেহান-আরা-বেগম উপস্থিত থেকে অনুষ্ঠানে বাড়তি উৎসাহ যোগান।
ঢাকার নোলক প্রকাশনী থেকে প্রকাশিত ‘জীবন এক জলকণা’ কাব্যগ্রন্থটি বইমেলার ৫৮০ নম্বর স্টলে এবং বরিশালের বুক ভিলা লাইব্রেরিতে পাওয়া যাচ্ছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।