চরফ্যাসনে অ্যাসিড নিক্ষেপকারীকে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

এম আবুসিদ্দিক, বিশেষ প্রতিনিধিঃ চরফ্যাসনের শশীভূষণ বেগম রহিমা ইসলাম ডিগ্রি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছালমা আক্তার মুন্নির উপর অ্যাসিড নিক্ষেপ ঘটনার ৪দিন অতিবাহিত হলেও দুস্কৃতিকারীরা গ্রেপ্তার না হওয়ায় তাদের গ্রেপ্তারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে শশীভূষনে বেগম রহিমা ইসলাম কলেজের সামনে প্রায় তিন শতাধিক শিক্ষার্থীরা চরফ্যাসন- শশীভূষণ সড়ক অবরোধ করে এই মানববন্ধন করেন।
গত বৃহস্পতিবার রাতে রহিমা ইসলাম ডিগ্রি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছালমা আক্তার মুন্নি নিজ ঘরের বারান্দার খাটে শুয়ে মোবাইল দেখছিলেন। এমন সময়ে জানালা দিয়ে বেলায়েত হোসেন তোতা মিয়া ও হানিফ তার উপর ইনজেশনের সিরিঞ্জ দিয়ে অ্যাসিড ছুড়ে। এতে মন্নির মুখের ডান পাশের ক্ষতিগ্রস্থ হয়। গায়ে শীতের কাপড় থাকায় শরীরের অন্যান্য অংশ রক্ষা পায়। অ্যাসিডে মুন্নি চিৎকার করলে দরজা দিয়ে বেলায়েত হোসেন তোতা মিয়া ও হানিফ দ্রুত পালায়ে যায়। তাৎক্ষণিক মুন্নিকে চরফ্যাসন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।অ্যাসিড হামলার শিকার কলেজ ছাত্রী ছালমা আক্তার মুন্নি বর্তমানে চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। এঘটনায় গত বৃহস্পতিবার রাতেই কলেজ ছাত্রী মুন্নির বাবা বাদী হয়ে বেলায়েত হোসেন তোতা ও হানিফ মাঝিকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের ৪দিন অতিবাহিত হলেও পুলিশ আসামীদের গ্রেপ্তার করতে পারেনি৷দোষীদের গ্রেপ্তারের দাবীতে ওই কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীরা আজ ঘন্টাব্যাপি মানববন্ধন করেন।
মানববন্ধনে দুস্কৃতিকারীদের গ্রেপ্তার করে আইনের আওয়াতার এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। জন্য কর্মসুচির ঘোষণা মানববন্ধনে কলেজ ছাত্রলীগের সভাপতি আল এমরান, সাধারন সম্পাদক জিহাদুল ইসলামসহ ওই কলেজের অধ্যয়নরত প্রায় তিনশতাধিক শিক্ষার্থীরা অংশনেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।