লালমোহন থানা ও দ্বীপ উন্নয়ন সোসাইটির মধ্যে সমঝোতা স্বাক্ষর।

বিশেষ প্রতিনিধি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে লালমোহন থানার নারী, শিশু, বয়স্ক এবং প্রতিবন্ধি হেলথ ডেস্কের মাধ্যমে প্রতিবন্ধিদের জন্য অনুকূল পরিবেশ সৃষ্টি এবং মানবিক সহায়তা ও আইনী সেবা সমন্বয়ের লক্ষে লালমোহন থানা ও বেসরকারী উন্নয়ন সংস্থা দ্বীপ উন্নয়ন সোসাইটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে এ উপলক্ষে উপজেলার আবুগঞ্জ বাজারে অবস্থিত দ্বীপ উন্নয়ন সোসাইটির প্রধান কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দ্বীপ উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক মো. ইউনুছ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (শিক্ষানবিস) দেবজীত পাল, লালমোহন থানা অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ, অবসরপ্রাপ্ত অধ্যাপক এসএস নুরনবী, কোস্ট ট্রাস্টের উপ-পরিচালক রাশিদা বেগম প্রমূখ।

অনুষ্ঠান শেষে লালমোহন থানা অফিসার ইনচার্জ মো. মাকসুদুর রহমান মুরাদ ও দ্বীপ উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালকের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ৪জন প্রতিবন্ধিকে সাফল্য অর্জনের জন্য পুরস্কৃত করা হয়।

 

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।