লালমোহনে বাল্যবিবাহ মুক্ত ওয়ার্ড ঘোষনা

আওলাদ খান, আমাদের ভোলা.কম।

ভোলার লালমোহনে ওয়ার্ডকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করা হয়েছে। ইউনিসেফ এর আর্থিক সহায়তা ও কোস্ট ট্রাস্টের বাস্তবায়নে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করা হয়।

ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন, লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. নূরনবী, ইউনিসেফ এর বরিশাল বিভাগীয় সিফোডি অফিসার সঞ্জিব কুমার দাস, ওয়াশ অফিসার ফোরকান আহমেদ, কোস্ট ট্রাস্টের জেলা প্রকল্প সমন্বয়কারী মো. মিজানুর রহমান, কোস্ট ট্রাস্টের উপজেলা সমন্বয়কারী ফাহিমা বেগম সাবেক চেয়ারম্যান আঃ কাদের,ইউপি সদস্য রাসেল মিয়া,ইউনিয়ন যুব লীগ সম্পাদক হাফিজ শেখ,ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আঃ গনি মাস্টার,ছাত্রলীগ নেতা জুয়েল সর্দার প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান বলেন, বাল্যবিবাহ, মাদক, ইভটিজিং ও জুয়াসহ সকল ধরনের অপরাধের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সকলে মিলে যদি এসবের বিরুদ্ধে কাজ করি খুব শিগগিরই সমাজ থেকে অপরাধ ক্রমে হ্রাস পাবে। কোথায় কোনো অপরাধ কর্মকান্ড ঘটতে দেখলে সঙ্গে সঙ্গে প্রশাসনকে জানাবেন। প্রশাসন সব সময় আপনাদের সঙ্গে নিয়ে কাজ করবে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।