রামপালে বিএনপির সাংগঠনিক সম্পাদককে বোমা মেরে হত্যা

অনলাইন ডেস্ক, আমাদের ভোলা.কম।

বাগেরহাটের রামপালে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান খাজা মঈন উদ্দিন আখতারকে গুলি ও বোমা মেরে হত্যা করেছে দুর্বৃত্তরা। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা ভরসাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় নিহতের ভাই বাবলাও আহত হওয়ার খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্র জানায়, ওই নেতা তার বাসার কাছে স্থানীয় বাসস্ট্যান্ড সংলগ্ন একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এ সময় হঠাৎ তাকে লক্ষ্য করে প্রথমে গুলি ও পরে বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে তার কোমরের নিচ উড়ে যায় বলে জানা গেছে। তবে বিষয়টি নির্ভরযোগ্য সূত্রে নিশ্চিত করা যায়নি।

মুমূর্ষু অবস্থায় আহত বিএনপি নেতাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হেদায়েত হোসেন লিটন যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত খাজা মঈন উদ্দিন আখতারের নিকটাত্মীয় রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ জানান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছানোর আগেই মঈন উদ্দিনের মৃত্যু হয়।

রামপাল থানার ওসি মো. লুৎফর রহমান মোবাইলফোনে জানান, সাবেক ইউপি চেয়ারম্যান খাজা মঈন উদ্দিন আখতারের ওপর দুবৃর্ত্তদের বোমা হামলার ঘটনার পরপরই তাকে স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিকেলে পাঠায়। সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

(সূত্র – যুগান্তর)

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।