মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে উত্তাল পিরোজপুর

অনলাইন ডেস্ক, আমাদের ভোলা ।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের বিরদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে জেলা আওয়ালীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও স্থানীয় হাজার হাজার মানুষের অংশ গ্রহণে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিকাল ৪টায় বিক্ষোভ মিছিলটি বঙ্গবন্ধু চত্ত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিলাস চত্ত্বরে প্রতিবাদ সভায় মিলিত হয়।বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আ্যাডভোকেট চন্ডি চরণ পালের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রাজ্জাক খান বাদশা, জেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সরদার ফারুক হোসেন, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গৌতম নারায়ন রায় চৌধুরী, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেত্রী রুহিয়া বেগম হাসি, জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক চান মিয়া মাঝি, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আক্তারুজ্জামন ফুলু, আইনজীবী সমিতির সহ-সভাপতি ও আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট এ কে এম আউয়াল, বাস মিনিবাস ও মাইক্রোবাস সমিতির সাধারণ সম্পাদক বাবুল হালদার, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান খান শামীম, জেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক ফারুক আব্দুল্লাহ, জেলা পুজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক গোপাল বসু, জেলা যুবলীগের সহ-সভাপতি জাহিদ হাসান পিরু, উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক ভিপি বায়েজিদ হোসেন, সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সোহাগ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহম্মেদ রাসেল প্রমুখ।

বিক্ষোভ সমাবেশ পরিচালনা করেন জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান।

সমাবেশে বক্তারা বলেন, শ ম রেজাউল করিম মন্ত্রী হওয়ার পর পিরোজপুরে সন্ত্রাস, চাঁদাবাজ, টেন্ডারবাজ ও মাদক মুক্ত হয়েছে। ক্রমাগত উন্নয়নের ধারায় জনমনে জখন প্রশান্তি তখনই একটি চক্র নানা ধরনের হীন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারই ধারবাহিকতায় দৈনিক সমকাল পত্রিকায় মন্ত্রী শ ম রেজাউল করিমের বিরুদ্ধে একটি মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রচার করা হয়। আমরা পিরোজপুরের সাধারণ মানুষ এসব বানোয়াট সংবাদে বিশ্বাস করি না। মন্ত্রী শ ম রেজাউল এই জনপদের গণ মানুষের স্বপ্ন বাস্তবায়নের রুপকার। এ পর্যন্ত তিনি পরীক্ষিত সৎ ও নিষ্ঠাবান নেতা। বিক্ষোভ সমাবেশে বক্তার আরও বলেন, যে সাংবাদিক এই বানোয়াট সংবাদ প্রকাশ করেছে অবিলম্বে তাকে বিচারের আওতায় আনতে হবে। পত্রিকার সম্পাদক ও মালিক পক্ষকেও প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। তারা যতক্ষন ক্ষমা না চাইবে পিরোজপুরেও দৈনিক সমকাল ঢুকতে না দেয়ার ঘোষণা দেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।