মনপুরায় একজন পরীক্ষার্থীর দায়িত্বে ১২ জন

জাফর ইকবাল, আমাদের ভোলা.কম।

ভোলার মনপুরায় দাখিল পরীক্ষায় শাররীক শিক্ষা, স্বাস্থ্য বিজ্ঞান ও খেলাধুলা বিষয়ের পরীক্ষার্থী ছিল একজন। আর একজন পরীক্ষার্থীর জন্য ওই কেন্দ্রে দায়িত্ব পালন করেছে ১২ জন। বৃহস্পতিবার হাজিরহাট হোসাইনিয়া দাখিল পরীক্ষার কেন্দ্রে পরীক্ষা চলাকালীন সময় দেখা গেছে এমন চিত্র।

দাখিল পরীক্ষার্থীর নাম  সুরমা। সে উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের উত্তর সাকুচিয়া মহিলা দাখিল মাদ্রাসা থেকে গত বছর (২০১৮ সালে) দাখিল পরীক্ষায় ওই বিষয়ে ফেল করায় এবার একাই দাখিল পরীক্ষায় অংশ গ্রহন করেছে।
এব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার টিপু সুলতান বলেন, হাজিরহাট হোসাইনিয়া দাখিল মাদ্রাসার পরীক্ষা কেন্দ্রে বৃহস্পতিবার পরীক্ষার্থীর সংখ্যা একজন হলেও দায়িত্বে ছিলেন, একজন তদারকি কর্মকর্তা, কেন্দ্র সচিব, সহকারি কেন্দ্র সচিব, দুইজন অফিস সহকারি, অফিস সহায়ক দুইজন, ও পুলিশের এক এন.আই সহ তিন পুলিশ সদস্য।
এব্যাপারে দাখিল পরীক্ষার কেন্দ্রে সচিব ও হাজিরহাট হোসাইনিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. মোসলেহউদ্দিন জানান, কেন্দ্রে পরীক্ষার্থী একজন হলেও অন্যদিনের পরীক্ষার মত ছিল সব ধরনের প্রস্তুতি। সবাই অন্যদিনের মতো দায়িত্ব পালন করছেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।