ভোলা সরকারী কলেজে বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম। 

ঋতুরাজ বসন্ত ১৪২৫ এর আগমন উপলক্ষে ভোলা সরকারী কলেজে বনাঢ্য আয়োজনে বসন্ত বরণ ও পিঠ উৎসব ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে ভোলা সরকারী কলেজের বকুল তলায় এবং ছায়া বীথি প্রাঙ্গনে পৃথক পৃথক অনুষ্ঠানের আয়োজন করে ভোলা সরকারী কলেজ। অধ্যক্ষ প্রফেসর গোলাম জাকারিয়ার সভাপতিত্বে এই পিঠ উৎসব ও বসন্ত বরন অনুষ্ঠিত হয় ।
পিঠা উৎসব ও বসন্ত বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলু । এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর পারভীন আখতার , সরকারী শেখ ফজিলাতুন নেসা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গির , প্রফেসর মোহাম্মদ হোসেন মিলু , সরকারী শেখ ফজিলাতুন নেসা মহিলা কলেজের উপধ্যাক্ষ প্রফেসর হেমায়েত উদ্দিন , ভোলা জেলা পরিষদের মহিলা প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ সাফিয়া খাতুন প্রমুখ
সাংস্কৃতিক উৎসব উদযাপন কমিটির আহব্বায়ক মেহবুবা আলমের তত্ববধায়নে ও রাষ্টবিজ্ঞানের সহকারি অধ্যাপক মজিবুর রহমানের সঞ্চালনায় প্রথমে সকাল ১০ টায় ভোলা সরকারী কলেজের বকুলতলা প্রাঙ্গনে পিঠা উৎসব শুরু হয়। পিঠা উৎসবে বিভিন্ন রকমের মুখরোচক ও চমৎকার ধরনের পিঠা প্রদর্শনির মাধ্যমে ভোলা সরকারী কলেজের ১৬টি বিভাগ ,একাদশ-দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থীরা অংশগ্রহন করে।
পরে ১২টার দিকে কলেজের ছায়াবিথি প্রাঙ্গনে বসন্ত বরন উৎসব অনুষ্ঠিত হয়। উৎসবে সংগীত পরিবেশন করেন ভোলা সরকারী কলেজের সাংস্কৃতিক সংগঠন প্রত্যায় । বসন্ত বরন উপলক্ষে বর্নিল সাজে সজ্জিত হয় কলেজের শিক্ষক- শিক্ষার্থীবৃন্দ ।
অনুষ্ঠানে ভোলা সরকারী কলেজের শিক্ষক পরিষদ সম্পাদক জামাল হোসেন সহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ , জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম চৌধুরি পাপন সহ ছাত্রলীগ নেতৃবিন্দ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।