ভোলায় মাসব্যাপী পুনাক শিল্পমেলার উদ্বোধন

ইয়াছিনুল ঈমন , আমাদের ভোলা .কম

ভোলায় উৎসবমুখর পরিবেশে মাসব্যাপী পুনাক শিল্প মেলার উদ্বোধন করা হয়েছে। ভোলা পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর আয়োজনে ও এসআরটিসিএল’র ব্যবস্থাপনায় শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে শহরের পুলিশ লাইন্স চত্বরের মাঠে এ মেলার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।
উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মীর মো: শাফিন মাহমুদ। বিশেষ অতিথি বক্তব্য রাখেন, এসআরটিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দুর রহমান।
সঞ্চালনা করেন জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. জাকির হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ লাইন্সের আরআই মকবুল হোসেনসহ জেলা পুলিশের কর্মকর্তা, সদস্য ও পুনাক সদস্যরা।
প্রধান অতিথি’র বক্তব্যে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, মেলা আমাদের একটি ঐতিহ্য। এর মাধ্যমে সংস্কৃতির প্রতিফলন ঘটে। তাই এ ঐতিহ্যকে ধরে রাখতে হবে। নিজ দেশের পন্যকে গুরুপ্ত দিতে হবে এবং এ জেলার কৃস্টি কালচারকে সবার সামনে তুলে ধরতে হবে। মেলায় যাতে দশীনাথীরা নির্ভিগ্নে কেনাকাটা করতে পারে সেজন্য সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। এ সময় তিনি সুন্দরভাবে মেলা পরিচালনার জন্য সবার সহযোগীতার আহব্বান জানান।
মেলায় ৬৫টি স্টল বসছে। এছাড়াও সার্কাস ও বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে। প্রতিদিন সকাল ১০টায় মেলার শুরু হয়ে চলবে রাত ৯টা পর্যন্ত। প্রথম দিনে উল্লেখ্যযোগ্য দর্শনার্র্থীদের সমাগম না হলেও আগামীদিন থেকে জমে উঠবে মেলা মনে করছেন আয়োজকরা।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।