ভোলায় মাদক ও সন্ত্রাস রোধে সাইকেল রেইস অনুষ্ঠিত

সাইফুদ্দিন ছোটন, আমাদের ভোলা.কম।

ভোলায় স্কুল ও কলেজ পর্যায়ে শিক্ষার্থীদের সাইকেল রেইস অনুষ্ঠিত হয়েছে। সকালে ভোলার ইলিশা জংশন বাজার চত্বর থেকে সাইকেল রেইস শুরু হয়ে ভোলা গজনবী স্টেডিয়ামে এসে শেষ হয়। পল্লিকর্ম-সহায়ক ফাউন্ডেশনের সাংস্কৃতি ও ক্রীড়া কর্মসূচির আওতায় মহান শহীদ ও আন্তর্জাতিক মতৃভাষা দিবস উপলক্ষে মাদক ও সন্ত্রাস রোধে” গ্রামীন জন উন্নয়ন সংস্থা এ প্রতিযোগিতার আয়োজন করে।
পরে ভোলা গজনবী স্টেডিয়ামে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামাল হোসেন। গ্রামীন জন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভাপতি মোঃ ফয়সেল। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন পশ্চিম বাপ্তা আদর্শ স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র মোঃ বিল্লাল, দ্বিতীয় স্থান অধিকার করেন ভোলা সরকারী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ওয়ালিদ হাসান ও তৃতীয় স্থান অধিকার করেন নাজিউর রহমান কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মোঃ রাশেল শুভ।
আরো বক্তব্য রাখেন গ্রামীন জন উন্নয়ন সংস্থার পরিচালক (কর্মসূচি) হুমায়ুন কবির, অতিরিক্ত পরিচালক মোঃ মোস্তফা কামাল ও সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার মোঃ আলমগির হোসেন। সহযোগিতায় ছিলেন আইনশৃংখলা বাহিনী ও ট্রাফিক ইন্সপেক্টর সাইফুল ইসলাম। প্রতিযোগিতায় ৪০জন প্রতিযোগী অংশ নেয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।