ভোলায় ডায়াগনষ্টিক ও ক্লিনিক মালিক সমিতির কমিটি গঠন

সাইফৃুদ্দিন ছোটন, আমাদের ভোলা .কম।

ভোলা জেলা প্রাইভেট ডায়াগনষ্টিক ও ক্লিনিক মালিক সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এ্যাপোলো মেডিকেল সার্ভিসের চেয়ারম্যান জাহিদুল হক শুভ, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ভোলা ডায়াগনষ্টিক এর ব্যাবস্থাপনা পরিচালক হাফিজুর রহমান হাফিজ ও কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ইসলামিয়া ডায়াগনষ্টিকের ব্যাবস্থাপনা পরিচালক আরিফ হোসেন লিটন।
গতকাল সকালে ভোলা শহরের তৃষ্ণা রেষ্টুরেন্টের সম্মেলন সেন্টারে জেলা প্রাইভেট ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিক সমিতির আয়োজনে বার্ষিক সাধারণ সভা ও নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি মোঃ ছাদেক মিয়া, শিবু মজুমদার, আলহাজ্ব নজরুল ইসলাম চুন্ন, ও মোঃ জামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, দপ্তর সম্পাদক মোঃ সাদ্দাম, মোঃ সুলাইমান প্রচার ও প্রকাশনা সম্পাদক। নির্বাহী সদস্য পদে- মোঃ শাহজাহান, আব্দুস শহিদ তালুকদার, ইসরাফিল, মোঃ সুমন, মোঃ মিজানুর রহমান, মোঃ কাশেম, মোঃ শিপু ফরাজী, রিয়াজুল হক সুমন, নুরে আলম হিরন। আয়োজিত সভায় বক্তারা নব-গঠিত কমিটির সফলতা কামনা করেন।
আল-আমিন এম তাওহীদের সঞ্চালনায় সাধারন সভায় প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেলা ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিক সমিতির উপদেষ্টা ও এশিয়া মেডিকেল সেন্টারের চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন এবিএম শাহজাহান ও ডাঃ হারুন রশিদ।
এসময় আরো উপস্থিত ছিলেন দৈনিক আজকের ভোলা সম্পাদক মুহা. শওকাত হোসেন, দৈনিক ভোলার বানী সম্পাদক মাকসুদুর রহমান প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।