ভোলায় ডায়াগনষ্টিক ও ক্লিনিক মালিক সমিতির কমিটি গঠন

সাইফৃুদ্দিন ছোটন, আমাদের ভোলা .কম।

ভোলা জেলা প্রাইভেট ডায়াগনষ্টিক ও ক্লিনিক মালিক সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এ্যাপোলো মেডিকেল সার্ভিসের চেয়ারম্যান জাহিদুল হক শুভ, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ভোলা ডায়াগনষ্টিক এর ব্যাবস্থাপনা পরিচালক হাফিজুর রহমান হাফিজ ও কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ইসলামিয়া ডায়াগনষ্টিকের ব্যাবস্থাপনা পরিচালক আরিফ হোসেন লিটন।
গতকাল সকালে ভোলা শহরের তৃষ্ণা রেষ্টুরেন্টের সম্মেলন সেন্টারে জেলা প্রাইভেট ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিক সমিতির আয়োজনে বার্ষিক সাধারণ সভা ও নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি মোঃ ছাদেক মিয়া, শিবু মজুমদার, আলহাজ্ব নজরুল ইসলাম চুন্ন, ও মোঃ জামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, দপ্তর সম্পাদক মোঃ সাদ্দাম, মোঃ সুলাইমান প্রচার ও প্রকাশনা সম্পাদক। নির্বাহী সদস্য পদে- মোঃ শাহজাহান, আব্দুস শহিদ তালুকদার, ইসরাফিল, মোঃ সুমন, মোঃ মিজানুর রহমান, মোঃ কাশেম, মোঃ শিপু ফরাজী, রিয়াজুল হক সুমন, নুরে আলম হিরন। আয়োজিত সভায় বক্তারা নব-গঠিত কমিটির সফলতা কামনা করেন।
আল-আমিন এম তাওহীদের সঞ্চালনায় সাধারন সভায় প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেলা ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিক সমিতির উপদেষ্টা ও এশিয়া মেডিকেল সেন্টারের চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন এবিএম শাহজাহান ও ডাঃ হারুন রশিদ।
এসময় আরো উপস্থিত ছিলেন দৈনিক আজকের ভোলা সম্পাদক মুহা. শওকাত হোসেন, দৈনিক ভোলার বানী সম্পাদক মাকসুদুর রহমান প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।