ভোলায় জেলা পুলিশের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা।

ভোলায় জেলা পুলিশের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। ৬ ফেব্রুয়ারী (শনিবার) জেলা পুলিশ লাইন্স মাঠে এ টুর্নামেন্ট উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক।
উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, খেলাধুলা পুলিশ সদস্যদের প্রশিক্ষণের একটা অংশ। খেলাধুলা শরীর গঠনে সহায়তার পাশাপাশি শৃঙ্খলাবোধ জাগ্রত করে, যা পুলিশের পেশাগত কাজে অত্যন্ত সহায়ক। তিনি আরও বলেন, পুলিশ সদস্যদের নিজ নিজ সরকারী দায়িত্ব সুষ্ঠ ও সুন্দরভাবে পালন করার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে শরীর ও মনকে সুস্থ্য রাখতে বিশেষ ভাবে খেয়াল রাখতে হবে। তিনি প্রতিটি ইউনিটে নিয়মিত খেলাধুলার আয়োজন করার জন্য ইউনিট ইনচার্জদের নির্দেশনা প্রদান করেন। জেলা পুলিশ ক্রিকেট টুর্নামেন্টে চারটি দল (এ দল, বি দল, সি দল ও ডি দল) অংশগ্রহন করেন।
এ সময় ভোলা জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেন, জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম, ডিআইও-১ জেলা বিশেষ শাখা, ভোলা, আরওআই, রিজার্ভ অফিস, আরআই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ ও জেলা ক্রিড়া সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।