ভোলার গাছ কাটা কে কেন্দ্র করে হামলায় নারীসহ আহত ৬

বিশেষ প্রতিনিধি।
ভোলার ধনিয়া ইউনিয়নের চেউয়াখালি গ্রামে গাছ কাটা কে কেন্দ্র করে হামলায় নারী সহ ৬ জন আহত হয়েছে। ১১ ফ্রেবুয়ারী দুপুরে এ হামলার ঘটনা ঘটে। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হামলায় আহত লোকমান বলেন আমার ক্রয়কৃত ভোগদখলীয় জমিতে গাছ কাটতে গেলে আমার প্রতিবেশি জাহাঙ্গীর, আলাউদ্দিন,রাশেদ, সুমন, গিয়াসউদ্দিন, কবির, জান্নাত, সাথী, মনোয়ারা বেগম,অজিফা, লাইলি বেগম মরিয়ম,ছনিয়া,টুনি সহ আরো ২০-২৫ জন লোক আমাদের উপর হামলা করে। হামলায় সুমন,সোহেল,তানভীর,আকবর, আজাদ, মনির সোনিয়া আহত হয়।
হামলায় আহত লোকমান মুন্সি আরো জানান, আমি ১৯৬৬ সাল থেকে মৌলভী নাছির আহমেদ এর কাছ থেকে জমি ক্রয় করার পর থেকে অর্ধ পর্যন্ত ২৩ শতাংশ জমি ভোগ দখল করে আসতেছি। কিন্তু আলাউদ্দিন ও জাঙ্গাগীর গ্রুপ জমি দখলের পায়তারা করতে থাকে। আমরা বাদ্য হয়ে ভুমি রক্ষার্থে ভোলা থানায় একটি অভিযোগ দায়ের করি অভিযোগের ভিত্তিত্বে ভোলা থানার ওসি এনায়েত এসআই রফিকুল ইসলাম কে সরেজমিনে পাঠাইলে ভুমি দস্যু আলাউদ্দিন ও জাঙ্গাগীর গ্রুপদের কে থানায় আসতে বললে তারা জমির কাগজ পত্র নিয়ে থানায় আসেনি।
হামলার বিষয়ে জানতে চাইলে এসইআই মনির জানান মারা মারির খবর পেয়ে ঘটনা স্থলে গেলে সেখান থেকে আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি হতে বলি এবং থানায় কাগজ পত্র নিয়ে ওসির কাছে আসতে বলি।
বিবাদি আলাউদ্দিন ও জাঙ্গাগীর এর সাথে কয়েকবার যোগাযোগের চেস্টা করেও সম্ভব হয়নি।
ছবি সংযুক্ত –

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।