ভোলায় নৌকা ডুবে প্রাণ গেল বিএম কলেজের সুপরিচিত রাকিবের

নিউজ ডেস্ক , আমাদের ভোলা.কম্

ভোলার চরফ্যাশন উপজেলার আয়শাবাগ নানা বেড়াতে এসে লাশ হয়ে ফিরল বরিশাল সরকারী বিএম কলেজের সুপরিচিত মুখ রাকিব(১৩)। তার বাড়ী ভোলা সদর থানার ভেলুমিয়া পুলিশ ফাড়িঁর সামনে। পিতার নাম আবদুল বারেক মোল্লা। তার সাথে থাকা মামা চরফ্যাশন উপজেলার আসলামপুর আয়শাবাগ গ্রামের পিতা হারুন অর রশিদের ছেলে রাজিব(১৮) নিহত হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাকিব নানা বাড়ীতে বেড়াতে এসেছে দুই দিন পূর্বে। রবিবার রাতে মামা রাজিবের সাথে মাছ ধরার নোঙ্গর করা নৌকা শুইতে গিয়েছিল। রাত সাড়ে ৩টায় নৌকাটি পানি ভরে ডুবে যায়। এতে মামা- ভাগিনা দু‘জনের মৃত্যু হয়। বাকী ৭জন নৌকার উপরে অবস্থান করায় তারা দূর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে। মামা রাজিব ও ভাগিনা নৌকার ভিতরে দরজা আটকিয়ে থাকায় আর বের হতে পারবেনা। সোমবার সকাল ৯টায় চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন ফোর্স নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়েছেন। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আসলামপুর ইউপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম বলেন, রাকিব নানা বাড়ীতে বেড়া এসে মামার কাছে রাতে নৌকা অবস্থান করেছে। নৌকাটি ডুবে যাওয়ায় এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। সকালে লাশ দু‘টি আয়শাবাগ গ্রামে হারুনের বাড়ীতে পৌছার সাথে সাথে স্বজনদের মাঝে শোকের মাতম নেমে আসে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।