বৃদ্ধ পিয়নকে বল্যাৎকারের অভিযোগে প্রধান শিক্ষক আটক!!

অনলাইন ডেস্ক, আমাদের ভোলা.কম। 

নারায়ণগঞ্জের ফতুল্লার দাপা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির কর্মচারী এক বৃদ্ধকে বলাৎকারের অভিযোগে স্কুলের প্রধান শিক্ষক আহসান হাবিবকে (৪৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার ওই বিদ্যালয় থেকে তাকে আটক করা হয়।

এদিকে বলাৎকারের ঘটনার প্রতিবাদে স্কুলের প্রধান শিক্ষক আহসান হাবিবের প্রত্যাহারসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে শিক্ষার্থীরা স্কুল প্রাঙ্গণে বিক্ষোভ মিছিল বের করে। তারা ওই শিক্ষককে আর স্কুলে প্রবেশ করতে দেবে না বলে হুঁশিয়ারি দিয়েছে।
অভিভাবকরা ক্ষোভ প্রকাশ করে বলছেন, স্কুলের প্রধান শিক্ষকের কাছে যেখানে একজন পিওন নিরাপদ নয় সেখানে তাদের মেয়েরা কিভাবে নিরাপদ থাকবে। স্কুলের প্রধান শিক্ষক যদি স্কুলের মধ্যে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত থাকে তাহলে সেই শিক্ষক শিক্ষার্থীদের কী ধরনের শিক্ষা দেবে তা আমাদের বোধগাম্য নয়।
এলাকাবাসী জানান, প্রধান শিক্ষক আহসান হাবিব রাতে স্কুলেই থাকেন। তার সঙ্গে ওই পিয়নকেও রাখা হয়। সেই সুযোগে আহসান হাবিব তাকে বলাৎকার করে আসছিলেন। পরে তিনি বলাৎকারের বিষয়টি এলাকাবাসীকে অবগত করলে থানায় অভিযোগ দিতে বলা হয়। তার অভিযোগ দায়েরের পর প্রধান শিক্ষককে আটক করে পুলিশ।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রধান শিক্ষককে আটক করা হয়েছে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সত্যতা যাচাই বাছাই করতে বলাৎকারের শিকার ওই বৃদ্ধকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাকে মেডিকেল পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
(সূত্র – জাগো নিউজ)

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।