তজুমদ্দিনে আন্তঃজেলা মহিষ চোর দলের ৪ সদস্য আটক ॥

তজুমদ্দিন প্রতিনিধি , আমাদের ভোলা.কম।
ভোলার তজুমদ্দিনে আন্তঃজেলা মহিষচোর চক্রের চার সদস্যকে চোরাই মহিষসহ আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকাসহ মহিষ ও ট্রলার উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মহিষের মালিক বাদী তজুমদ্দিন থানায় মামলা দায়ের করেন।
ওসি ফারুক আহম্মদ জানান, মঙ্গলবার রাতে আন্তঃজেলা মহিষচোর দলের সদস্যরা মেঘনার পাতারচরের মহিষের পাল থেকে কয়েকটি মহিষ চুরি করে নিয়ে যাচ্ছে মোবাইল ফোনে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় নগদ ৫০ হাজার টাকা, চোরাই কাজে ব্যবহৃত ট্রলার ও ৪টি মহিষসহ চারজনকে আটক করা হয়।
আটককৃরা হলেন, লক্ষীপুরের রামগতির চরপোড়াগাছ এলাকার ইউসুফের ছেলে মোঃ মিলন (৪০), মনপুরার চরফয়েজউদ্দি এলাকার মৃত আছমত আলীর ছেলে মোঃ মিরাজ (২৭), নোয়াখালীর সুবর্ণচরের মৃত মজনু মিয়ার ছেলে মোঃ মামুন (১৭) ও রামগতি আলেকজেন্ডার পৌরসভার ৮নং ওয়ার্ডের মতলব মাঝীর ছেলে মোজাম্মেল (২৮)। আটককৃত মহিষের মধ্যে কামাল চৌধুরীর একটি ও চাঁচড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন আরজুর ৩টি। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জসিমউদ্দিন জানান, আটককৃতদের বিরুদ্ধে ইকবাল হোসেন আরজু বাদী হয়ে তজুমদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ০৬।
চরের মহিষ মালিক ফয়েজ বেপারী জানান, প্রায় সময় চর থেকে ৫-৭টি করে মহিষ চুরি হয়। গত বছর তার ৭টি মহিষ রাতের আঁধারে চুরি হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।