চেক না করে গুজব শেয়ার দিলে তার পরিণতি হবে ভয়াবহ -র‍্যাব মহাপরিচালক

অনলাইন ডেস্ক, আমাদের ভোলা.কম। 

র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, সোশ্যাল মিডিয়ায় কেউ গুজব ছড়ালে তাৎক্ষণিক কেউ বিশ্বাস করে শেয়ার দেবেন না। না জেনে না শুনে এবং চেক না করে গুজব শেয়ার দিলে তার পরিণতি হবে ভয়াবহ।
বৃহস্পতিবার বিএসইসি ভবনে র‌্যাব মিডিয়া সেন্টারে বিশ্ব ইজতেমা উপলক্ষে নিরাপত্তাব্যবস্থার বিষয়ে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।
র‌্যাব মহাপরিচালক বলেন, বিশ্ব ইজতেমা শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ইজতেমায় ইউনিফর্ম পরিহিত র‌্যাবের চেয়ে দিগুণ পরিমাণে থাকবে সাদা পোশাকের র‌্যাব।সিসি টিভি ক্যামেরা থাকবে ইজতেমা প্রাঙ্গণের প্রতিটি খিত্তায়। এ ছাড়া হেলিকপ্টার, নদীতে বোট, রাস্তায় জিপ এবং মোটরসাইকেলে টহল দেবেন র‌্যাব সদস্যরা।
তিনি বলেন, বিভিন্ন বিভেদ ও মতভেদ থাকার কারণে এবারের বিশ্ব ইজতেমায় চ্যালেঞ্জ একটু বেশি। এ কারণে এবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বেশি সতর্কাবস্থায় থাকবে।তাবলিগের মুরব্বি ও মুসল্লিদের প্রতি আহ্বান জানিয়ে র‌্যাব মহাপরিচালক বলেন, আপনারা আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য এখানে উপস্থিত হবেন। কোনো প্রকার অশান্তি ও বিশৃঙ্খলা যেন না ঘটে।ইজতেমায় কোনো ধরনের সমস্যা দেখলে বা আপনাদের কোনো অসুবিধা হলে আমাদের জানাবেন। আমরা সব ধরনের ব্যবস্থা নেব। দেশি লোকের পাশাপাশি বিদেশি গেস্টরাও যেন ভালোভাবে আল্লাহর শুকরিয়া আদায় করতে পারেন সেদিকে খেয়াল রাখবেন।
এ ছাড়া প্রতিবারের মতো এবারও আমাদের সাধ্যানুযায়ী মুসল্লিদের বিনাপয়সায় পানি ও ওষুধ সরবরাহ করা হবে, বলেন তিনি।
প্রসঙ্গত টঙ্গীর তুরাগ নদীর তীরে আগামীকাল শুক্রবার থেকে সোমবার পর্যন্ত চার দিনব্যাপী বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে।

(সূত্র – যুগান্তর)

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।