চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ১

জাফর ইকবাল, আমাদের ভোলা.কম।

ভোলার চরফ্যাসন উপজেলার শশিভূষণে সড়ক দুর্ঘটনায় শাহিন নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় সাথে থাকা একব্যক্তিও আহত হয়েছে।

রবিবার সকাল সাড়ে ১০টায় কলেরহাট বাজার সংলগ্ন চরফ্যাসন-দক্ষিণ আইচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহিন (২৩) লালমোহন থানার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ড চানমিয়ার হাট বাজারের মোঃ মহসিন মিয়ার ছেলে। আহত অপর ব্যক্তি মিজানুর রহমান। চরফ্যাসন পৌর ৫নং ওয়ার্ডের বাসিন্দা বলে জানা গেছে।

আহত মিজানুর রহমানকে বরিশাল শের- ই বাংলা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, শাহিন ও মিজানুর রহমান চরফ্যাসন মার্সেল শোরুমের ম্যানেজার। কোম্পানির কাজে মোটরসাইকেলে করে দক্ষিণ আইচা যাওয়ার পথে কলের হাট বাজার মোড়ে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই শাহিন মারা যায়। সাথে থাকা মিজানুর রহমান গুুরুতর আহত হয়।

ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে চরফ্যাসন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন ও অপরজনকে জরুরি চিকিৎসা দিয়ে বরিশালে পাঠানো হয়েছে বলে জানান চরফ্যাসন স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ হিলারি ইয়াসমিন।

এ বিষয়ে শশিভূষণ থানার অফিসার ইনচার্জ বলেন, লাশের প্রাথমিক অবস্থা দেখে চরফ্যাসন থানার এস আই নুরুল ইসলাম তথ্য সংগ্রহ করেছেন। নিহতের পরিবার না চাইলে লাশের পোস্টমর্টেম করা হবে না।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।